Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সংবর্ধনা পেলেন সাফজয়ী দুই নারী ফুটবলার

সংবর্ধনা পেলেন সাফজয়ী দুই নারী ফুটবলার
অর্পিতা বিশ্বাস ও উম্মে কুলছুমকে সংবর্ধনা দিয়েছে শ্রীপুর উপজেলা প্রশাসন

বাংলাদেশ দলের মাগুরা জেলার শ্রীপুর উপজেলার কৃতি খেলোয়াড় সাফ মহিলা চ্যাম্পিয়নশিপ জয়ী জাতীয় দলের দুই নারী ফুটবলার অর্পিতা বিশ্বাস ও উম্মে কুলছুমকে সংবর্ধনা দিয়েছে মাগুরার শ্রীপুর উপজেলা প্রশাসন।

রোববার (৩১ মার্চ) বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল।

অর্পিতা বিশ্বাস মাগুরার জেলার শ্রীপুর উপজেলার গোয়ালদহ গ্রামের মনোরঞ্জন বিশ্বাসের এক মাত্র মেয়ে। অপর নারী ফুটবলার উম্মে কুলছুম উপজেলার মহেশপুর গ্রামের কুদ্দুসের মেয়ে। দুজনেরই স্থানীয় গোয়ালদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক শহিদুল ইসলামের হাত ধরে ফুটবলের হাতেখড়ি। খেলেছেন অনূর্ধ্ব-১৪ ও অনূর্ধ্ব-১৫ সাফ চ্যাম্পিয়নশিপে। বর্তমানে দুজনই বিকেএসপির শিক্ষার্থী।

কোচ শহিদুল ইসলাম বলেন, ‘অর্পিতা মেধাবী ফুটবলার। সে বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ দলের বর্তমান ক্যাপ্টেন। একই সঙ্গে উম্মে কুলছুমও তার সহযোদ্ধা। দুজনেই খুব ভালো ফুটবল খেলেছে। এটা আমাদের জন্য গর্বের। বিগত সাফ জয়ী আরও দুই নারী ফুটবলার ইতি রানী ও সাথী রানী আমাদের শ্রীপুরের সন্তান। সবসময় চাই এরা ভালো কিছু করুক। দেশের জন্য বড় বড় সুনাম অর্জন করে আনুক।’

শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. মমতাজ মহল বলেন, ‘অর্পিতা বিশ্বাস ও উম্মে কুলছুম দেশের জন্য যে অর্জন বয়ে এনেছে তাদের সফলতায় আমরা গর্বিত। তারা আমাদের দেশের সম্পদ। বরাবরই শ্রীপুর উপজেলা প্রশাসন তাদের সহযোগিতা ও অনুপ্রেরণা দিয়ে আসছে। আজ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদেরকে সংবর্ধনা প্রদান করা হলো। তারা সামনে আরও ভালো কিছু করুক। দেশের জন্য বড় বড় শিরোপা জিতুক, এটাই আমাদের কাম্য।’

গত ১০ মার্চ অর্পিতা বিশ্বাসের নেতৃত্বে নেপালের কাঠমান্ডুতে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে ভারতকে পরাজিত করে শিরোপা জিতে বাংলাদেশ। 


কেএ