Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৬ জুন ২০২৪

মোস্তাফিজের আজ কঠিন পরীক্ষা: ওয়াংখেড়ে মুম্বাইয়ের বিপক্ষে চ্যালেঞ্জ!

মোস্তাফিজের আজ কঠিন পরীক্ষা: ওয়াংখেড়ে মুম্বাইয়ের বিপক্ষে চ্যালেঞ্জ!
ছবি: সংগৃহীত

চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএলে খেলছেন বাংলাদেশের একমাত্র ক্রিকেটার মোস্তাফিজুর রহমান। দুবাইয়ের মিনি নিলামে কেনা হয়েছিল তাকে। মহেন্দ্র সিং ধোনির দলের হয়ে খেলার মাধ্যমে দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করেছেন এই পেসার।

আজ রোববার (১৪ এপ্রিল) মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হবে মোস্তাফিজের চেন্নাই। নিজেদের মাঠে সর্বশেষ দুই ম্যাচে জয় পেয়েছে মুম্বাই। বেঙ্গালুরুর করা ১৯৬ রান তাড়া করে মাত্র ১৫.৩ ওভারে জয় পেয়ে যায় তারা। আর দিল্লির বিপক্ষে আগে ব্যাট করে ৫ উইকেটে ২৩৪ রান তুলেছিল মুম্বাই।

এই ব্যাটিং উইকেটে কঠিন পরীক্ষায় পড়তে হবে চেন্নাইকে। বোলারদের এই 'মৃত্যুকূপ'-এ আইপিএল ও আন্তর্জাতিক টি-টোয়েন্টি মিলিয়ে এ পর্যন্ত ১৫ ম্যাচ খেলেছেন মোস্তাফিজ। এই ম্যাচগুলোতে শিকার করেছেন ১৪টি উইকেট। আর তার ইকোনমি ৮.৮২। ওয়াংখেড়েতে এই টাইগার পেসারের সেরা বোলিং ১৬ রানে ৩ উইকেট। ২০১৬ সালের নিজের অভিষেক আসরে এই কীর্তি গড়েছিলেন তিনি।

এবারের আইপিএলে মোস্তাফিজের সবচেয়ে খরুচে বোলিং ৪ ওভারে ৪৭ রানে ১ উইকেট। মুম্বাইয়ের বিপক্ষে চেন্নাইয়ের একাদশে কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে মোস্তাফিজকে। এবার রোহিত-হার্দিকদের বিপক্ষে নিজের সেরা ছন্দটা ধরে রাখার পালা কাটার মাস্টারের।


এমআইপি