Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৬ জুন ২০২৪

বলিউড খবর

নতুন পরিচয়ে ওয়েবে পা রাখছেন চাঙ্কি পাণ্ডে কন্যা

নতুন পরিচয়ে ওয়েবে পা রাখছেন চাঙ্কি পাণ্ডে কন্যা
চাঙ্কি পাণ্ডে কন্যা

অভিনয়ে অতটা পটু না হলেও করেছেন বেশ কিছু সিনেমা। কথা বলছি চাঙ্কি পাণ্ডে কন্যারও। তবে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখছেন হিন্দি সিনেমার অভিনেত্রী অনন্যা পাণ্ডে, এ খবর এতদিনে বাসি হয়ে গেছে। নতুন তথ্য হল, সিরিজের মধ্যে দিয়ে আরেকটি নতুন পরিচয়ে আসতে চলেছেন চাঙ্কি পাণ্ডে কন্যা।

টাইমস অব ইন্ডিয়া বলছে, সিরিজের নাম ‘কল মি বে’। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে অনন্যা লিখেছেন, “সেটে প্রথম সহকারী পরিচালক হিসেবে কাজ করছি।

” ভারতীয় সংবাদমাধ্যম বলছে, সিরিজটির প্রযোজনার সঙ্গেও জড়িত আছেন অনন্যা।

‘কল মি বে’ সিরিজের পোস্টার প্রকাশ হয়েছে কয়েকদিন আগে। এই সিরিজে অনন্যাকে একজন ফ্যাশন তারকার ভূমিকায় দেখা যাবে। সিরিজের পোস্টারে লেখা রয়েছে, “শহরে একজন নতুন ফ্যাশনিস্তা এসেছেন, তিনি এখানেই থাকবেন আর সব স্বাভাবিক ধারণা ভেঙে গুঁড়িয়ে গড়বেন নতুন কিছু।

” সিদ্ধান্ত চতুর্বেদী ও আদর্শ গৌরবের সঙ্গে অনন্যাকে শেষ দেখা গিয়েছিল ওয়েব ফিল্ম ‘খো গ্যায়ে হাম কাহা’তে। ওই সিনেমায় তার অভিনয় খুব প্রশংসিত হয়েছিল।

এদিকে অনন্যার সঙ্গের প্রেম ভাঙার গুঞ্জনের মাঝে এক সাক্ষাৎকারে বলিউড অভিনেতা আদিত্য রায় কাপুর স্পষ্ট করে বলেছেন, তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হোক সেটি তিনি চান না। এর মধ্যে দুই তারকার এক ঘনিষ্ঠ বন্ধুর বরাত দিয়ে বলিউড লাইফডটকম লিখেছিল, মাসখানেক ধরে অনন্যা-আদিত্য সম্পর্কে চিড় ধরেছে।

এরপর থেকে একে অপরকে এড়িয়ে চলছেন তারা।
টিএ