Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৬ জুন ২০২৪

‘জংলি’তে সিয়ামের বিপরীতে দীঘি

‘জংলি’তে সিয়ামের বিপরীতে দীঘি
প্রার্থনা ফারদিন দীঘি

ঈদের মিছিল থেকে নিরাপদে সরে দাঁড়িয়েছে সিয়ামের ‘জংলি’। তবে ঈদের পরপরই এটি মুক্তির প্রস্তুতি চলছে জোর কদমে। সেই সূত্রে চলছে প্রচারণার নানা চমক।

যেমন ‘জংলি’র শুটিং প্রায় শেষের পথে হলেও এতদিন নায়ক সিয়াম ও নায়িকা বুবলীর কথাই জানা গেছে। এবার (৯ জুন) জানা গেলো, এতে সিয়ামের সঙ্গী হিসেবে থাকছেন আরও এক নায়িকা। তিনি হলেন অন্তর্জালে আলোচিত তরুণ নায়িকা দীঘি।

জানা গেছে, সিনেমাটিতে সিয়ামকে কয়েকটি লুকে দেখা যাবে। এর মাঝে একটি লুকে তার বিপরীতে দীঘি অভিনয় করছেন। ‘জংলি’ নির্মাণ করছেন এম রাহিম। ‘শান’ সিনেমা দিয়ে অভিষেক হয়েছিল তার। 

শবনম বুবলী বুবলীর পর সিনেমাটিতে দীঘিকে যুক্ত করা প্রসঙ্গে এম রাহিম বলেন, ‘হ্যাঁ, দীঘিকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে এই সিনেমায়। সিয়ামের বিপরীতেই অভিনয় করছে দীঘি। ছবিটির জন্য সে অনেক পরিশ্রম করেছে, নিজেকে তৈরি করেছে। আমার বিশ্বাস, দীঘির অভিনয় দর্শক-সমালোচকরা মনে রাখবেন।’ 

এদিকে নিজের চরিত্রটি নিয়ে খুব বেশি খোলাসা করতে নারাজ দীঘি। তার ভাষায়, ‘এই ছবির গল্প অসাধারণ। প্রথমবার শুনেই পছন্দ করার মতো। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে থাকতে পেরে আমারও ভালো লাগছে। আপাতত চরিত্রটি নিয়ে কিছু বলতে চাই না। এটুকু বলছি, এক অন্যরকম দীঘিকে দেখতে পাবেন এখানে।’

প্রাপ্ত তথ্যমতে, ‘জংলি’র বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন দিলারা জামান, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সোহেল খান, এরফান মৃধা শিবলু প্রমুখ। ছবিটির চারটি গানের সুর ও সংগীত পরিচালনা করছেন প্রিন্স মাহমুদ।


এএজি