Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বাগদানে ১৯ বছর পর বিয়ে করেছেন মিশেল ইয়ো

বাগদানে ১৯ বছর পর বিয়ে করেছেন মিশেল ইয়ো
অস্কারজয়ী মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো ও জিন টড বিয়ে করেছেন। ছবি: সংগৃহীত

বিয়ে করেছেন অস্কারজয়ী মালয়েশীয় অভিনেত্রী মিশেল ইয়ো। বাগদানের ১৯ বছর পর এ বিয়ে সারলেন  এই অভিনেত্রী। বিখ্যাত গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফুরারির সাবেক সিইও জিন টডকে বিয়ে করেছেন তিনি।

এই দম্পতি গেল সপ্তাহে সুইজারল্যান্ডের জেনেভাতে আকস্মিক এক অনুষ্ঠানে আংটি বদল করেছেন। অনুষ্ঠানে তাদের পরিবারের সদস্যসহ কাছের বন্ধু ও বান্ধব উপস্থিত ছিলেন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফর্মুলা ওয়ান চালক মাসা। টড যখন দায়িত্বে ছিলেন মাসা তখন ফুরারির সঙ্গে ছিলেন।

মিশেল ইয়ো এবং টডের বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে মাসাই প্রথম দিয়েছেন। ২০০৪ সালের ৪ জুন ইয়ো এবং টড সাংহাইতে সাক্ষাৎ করেন। ঘটনার এক মাস পর ২৫ জুলাই টড ইয়োকে প্রেমের প্রস্তাব দেন।

Michelle Yeo 2

তাদের বিয়ের কার্ডে লেখা ছিল, সাংহাইতে আমরা ২০০৪ সালের ৪ জুন সাক্ষাৎ করেছিলাম। টড মিশেলকে বিয়ের প্রস্তাব দিয়েছিল ও মিশেল হ্যাঁ বলেছিল। সেই ঘটনার ৬৯৯২ দিন পর ২৭ জুলাই জেনেভাতে পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠজনদের উপস্থিতে তারা বিয়ের বন্ধনে আবদ্ধ হন।

মিশেল ইয়োর জন্ম মালয়েশিয়ার পেরাক রাজ্যের ইপোতে। এভরিথিং এভরিহোয়ার অল অ্যাট ওয়ানস সিনেমার শ্রেষ্ঠত্বের মুকুটে যুক্ত হয়েছে তার নাম। এ চলচ্চিত্রে অভিনয় করা মিশেল ইয়ো ৯৫তম অস্কারের সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন।


এমআইপি