Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শিরোনাম :
  • এই সপ্তাহে কমবে তাপমাত্রা, হতে পারে বৃষ্টিও চবি'তে নবাগত শিক্ষকবৃন্দের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে  স্থানীয় আইনে ব্যবস্থা নিন: পররাষ্ট্রমন্ত্রী বহিরাগতদের নিয়ে শিক্ষকদের উপর হামলা কুবি উপাচার্য ও কোষাধ্যক্ষের হিটস্ট্রোকে’ প্রাণ গেল মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর, স্থগিত নির্বাচন এসএসসির ফল প্রকাশ নিয়ে ফেসবুকে ছড়িয়ে পড়া তথ্য ভুয়া চার দফা দাবিতে চট্টগ্রামের পাঁচ জেলায় পরিবহন ধর্মঘট সমন্বিত প্রকৌশল গুচ্ছে ভর্তি শুরু আজ নোয়াখালীতে গরমে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়ল ১৮ শিক্ষার্থী শেখ হাসিনা জাতিকে কলঙ্কমুক্ত ও দায়মুক্ত করেছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
  • সাঈদীর মৃত্যুতে ইন্না-লিল্লাহ বলাতে আপত্তি, ছাত্রলীগ কর্মীর পদত্যাগ!

    সাঈদীর মৃত্যুতে ইন্না-লিল্লাহ বলাতে আপত্তি, ছাত্রলীগ কর্মীর পদত্যাগ!
    ছবি: সংগৃহীত

    মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ‘ইন্না লিল্লাহ’ ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সংগঠনটির আপত্তি থাকায় ভাঁড়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রকি সেচ্ছায় পদত্যাগ করেছেন। 

    বুধবার (১৬ আগষ্ট) পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রকি নিজ ফেসবুক ওয়াল থেকে জানা যায়। 

    তিনি ফেসবুকে  উল্লেখ করেন, 

    আমি মুসলমান হয়ে  একজন মুসলমান মারা যাওয়াতে যদি ইন্না-লিল্লাহ বলতে নাহ পারি । ওই সংগঠন আমার দরকার নেই। আমি নিজ ইচ্ছায় আজ থেকে ভাঁড়ারা ইউনিয়ন এর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম। 

    ছাত্রলীগ কর্মী শেখ রকি দেশদেশান্তর২৪ কে জানান, জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সভাপতির সাথে বাকবিতন্ডা হলে সেচ্চায় পদত্যাগ করি। 

    এদিকে সংগঠনটির প্রেস বিজ্ঞপ্তীতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পাবনা সদর উপজেলা শাখা ছাত্রলীগের অন্তগর্ত ভাঁড়ারা (১,২,৩) সাংগঠনিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ রকিকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হলো। সেই সাথে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করার আবেদন জানানো হয়েছে।

     

     
    এমআইপি

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪