Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪

সাঈদীর মৃত্যুতে ইন্না-লিল্লাহ বলাতে আপত্তি, ছাত্রলীগ কর্মীর পদত্যাগ!

সাঈদীর মৃত্যুতে ইন্না-লিল্লাহ বলাতে আপত্তি, ছাত্রলীগ কর্মীর পদত্যাগ!
ছবি: সংগৃহীত

মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ‘ইন্না লিল্লাহ’ ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সংগঠনটির আপত্তি থাকায় ভাঁড়ারা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রকি সেচ্ছায় পদত্যাগ করেছেন। 

বুধবার (১৬ আগষ্ট) পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়ন পরিষদের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রকি নিজ ফেসবুক ওয়াল থেকে জানা যায়। 

তিনি ফেসবুকে  উল্লেখ করেন, 

আমি মুসলমান হয়ে  একজন মুসলমান মারা যাওয়াতে যদি ইন্না-লিল্লাহ বলতে নাহ পারি । ওই সংগঠন আমার দরকার নেই। আমি নিজ ইচ্ছায় আজ থেকে ভাঁড়ারা ইউনিয়ন এর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ থেকে পদত্যাগ করলাম। 

ছাত্রলীগ কর্মী শেখ রকি দেশদেশান্তর২৪ কে জানান, জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে ‘ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন’ ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় সভাপতির সাথে বাকবিতন্ডা হলে সেচ্চায় পদত্যাগ করি। 

এদিকে সংগঠনটির প্রেস বিজ্ঞপ্তীতে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ পাবনা জেলা শাখার দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে পাবনা সদর উপজেলা শাখা ছাত্রলীগের অন্তগর্ত ভাঁড়ারা (১,২,৩) সাংগঠনিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শেখ রকিকে সংগঠন থেকে অব্যাহতি দেওয়া হলো। সেই সাথে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ বরাবর সুপারিশ করার আবেদন জানানো হয়েছে।

 

 
এমআইপি