Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

নতুন গুঞ্জনে শাকিব-অপু

নতুন গুঞ্জনে শাকিব-অপু
শাকিব-অপু

ঢালিউডের কিং শাকিব খান খুব শিগগিরই স্বাভাবিক ছন্দে ফিরছেন। শুরু করতে চলেছেন সংসার। আর শাকিবের এ সংসার শুরুর আভাস পাওয়া গেছে ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের কথায়।

এই মুহূর্তে চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। দুই ছেলের বাবা হলেও সেভাবে সংসার করার সুযোগ হয়নি এই নায়কের জীবনে। নেটপাড়ায় গুঞ্জন উঠেছ এবার সে সুযোগ হতে চলেছে এই নায়কের জীবনে।

সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে ভোট দিতে এসেছিলেন অপু। ভোট দেওয়ার পর নানা প্রশ্নের উত্তর দিতে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। এ সময় অপুকে প্রশ্ন করা হয় ছেলে জয়কে নিয়ে। খুব শিগগিরই পড়াশুনার জন্য দেশের বাইরে যাচ্ছে জয়। এ বিষয়ে অপু বলেন, আমি চাই না মিশ্র প্রতিক্রিয়ার মধ্য দিয়ে জয় বড় হোক। এরপর ওর বাবা, পরিবারের সব সদস্যের অনুমতির পরই জয়কে বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এরপরই অপুকে প্রশ্ন করা হয়, যেহেতু জয় এখন ছোট তাই বিদেশে ও একা থাকবে নাকি বাবা-মা হিসেবে জয়ের পাশে তারাও থাকবেন? এমন প্রশ্ন শুনে মুচকি হেসে অপু বলেন, এ বিষয়টি আসলে পারিবারিক। তাই এ বিষয়ে কিছু নাই বলি। আমরা সবাই চাই সেলিব্রেটিদের কাজ নিয়ে মিডিয়ায় ফোকাস থাকুক। ব্যক্তিজীবন এখানে না টেনে আনাই ভালো। অপুর এমন বক্তব্য শোনার পরই দুইয়ে দুইয়ে চার মেলাচ্ছেন নেটিজেনরা। মন্তব্যের ঘরে বেশিরভাগ নেটিজেনই লিখেছেন, আমেরিকায় ৯ মাস কাটানোর সময়েই অপুর প্রতি ফের দুর্বল হয়ে পড়েন শাকিব। আবার নেটিজেনদের একাংশ লিখেছেন, প্রথম প্রেম ভুলতে পারেননি শাকিব-অপু। 


কেএ