Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

প্রীতি জিনতার ভিডিও ভাইরাল

প্রীতি জিনতার ভিডিও ভাইরাল
প্রীতি জিনতা

সম্প্রতি বলিউড অভিনেত্রী প্রীতি জিনতার একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যা দেখে রীতিমতো উত্তাল নেটদুনিয়া।

যদিও প্রীতির ওই ভিডিওটি অনেক পুরোনো। বর্তমানে নিজের ক্রিকেট দল কিংস ইলেভেন পাঞ্জাব নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। পাশাপাশি স্বামী ও যমজ সন্তানদের নিয়ে পারিবারিক সময় কাটাচ্ছেন এই নায়িকা।

বলিউডে স্পষ্টবক্তা হিসেবে বরাবরই খ্যাতি রয়েছে প্রীতির। কারও সহযোগিতা ছাড়াই ইন্ডাস্ট্রিতে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। তবে, নেপথ্যে কেউ না থাকলে অথবা কারও সহযোগিতা ছাড়া বলিউডে নিজের জায়গা তৈরি করা খুব কঠিন কিংবা মুশকিল বলে মনে করেন প্রীতি।

পুরনো এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, বলিউডে সিনেমা পাওয়ার জন্য যত দূর খুশি ছেলেমেয়েরা যেতে পারে। যাদের কোনো ব্যাকগ্রাউন্ড নেই, তারা মাথা তুলে দাঁড়াতে পারে না। তবে শুধু ফিল্মি ব্যাকগ্রাউন্ডের কথা বলছি না। যে কোনো ব্যাকগ্রাউন্ড না থাকলেই এই সমস্যা। সেই সব ছেলেমেয়েদের জন্য বলিউড একেবারেই নিরাপদ জায়গা নয়।

পুনোরায় সিনেমার পর্দায় ফেরার প্রসঙ্গে প্রীতি জানিয়েছিলেন, বলিউডে ফিরে যাওয়ার বিশেষ কারণ থাকলে নিশ্চই ফিরবেন। ভালো সিনেমা, ভালো চরিত্র পেলে আবারও অভিনয় করবেন।

এদিকে মনের মতো চরিত্র কিংবা সিনেমার সুযোগ পাননি বলেই পর্দায় থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন প্রীতি। এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। ৪৯ বছর বয়সেও তার আকর্ষণীয় ব্যক্তিত্ব, গালে টোল পড়া হাসি এখনও ঝড় তোলে অভিনেত্রীর ভক্তদের মনে। 


কেএ