Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

স্বামীর গোপন অঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর গোপন অঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
ছবি: সংগৃহীত

পারিবারিক কলহের জেরে সাতক্ষীরার কলারোয়া উপজেলার পাঁচপোতা গ্রামের বাসিন্দা স্বামী আজহারুল ইসলামের গোপন অঙ্গ কেটে দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুন আত্মহত্যা করেছেন।

শনিবার (২০ এপ্রিল) ভোরে কলারোয়ার পাঁচপোতা গ্রামে এ ঘটনা ঘটে।

আজহারুল ইসলাম সাতক্ষীরার কলারোয়া উপজেলার পাঁচপোতা গ্রামের বাসিন্দা।

সাতক্ষীরার কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, আজহারুল ইসলামের দুই স্ত্রী। তার বড় স্ত্রীর নাম রাশিদা খাতুন ও ছোট স্ত্রীর নাম ঝর্না খাতুন। প্রথম স্ত্রীকে নিয়ে সম্প্রতি দ্বিতীয় স্ত্রী ঝর্ণা খাতুনের সঙ্গে আজহারুল ইসলামের পারিবারিক দ্বন্দ্ব চলছিল। শুক্রবার (১৯ এপ্রিল) দিনগত রাতে আজহারুল ইসলামকে ভাতের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে দেন ঝর্ণা খাতুন। পরে ঘুমন্ত স্বামী আজহারুল ইসলামকে হাত-পা বেঁধে তার পুরুষাঙ্গ কেটে নেয় সে। একপর্যায়ে ঝর্ণা খাতুনও ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার পথ বেছে নেয়। ভোরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা তাদেরকে প্রথমে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের রেজিস্ট্রার ডা. মানস কুমার মণ্ডল জানান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার আগেই ঝর্না খাতুন মারা গেছে। আর আজহারুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


কেএ