Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৬ জুন ২০২৪

ন্যাড়া মাথায় নজর কাড়লেন অভিনেত্রী রুক্মিণী

 ন্যাড়া মাথায় নজর কাড়লেন অভিনেত্রী রুক্মিণী
সংগৃহীত ছবি

টলিউডে ইতোমধ্যে বেশ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন রুক্মিণী মৈত্র। তবে এবার সিনেমায় অনেকটাই অন্য রূপে দেখা যাবে তাকে। যা ইতোমধ্যে দর্শকদের নজর কেড়েছে। সিনেমায় রুক্মিণী মৈত্রকে দেখা যাবে ন্যাড়া মাথায়। প্রেক্ষাগৃহে আগামী ৭ জুন মুক্তি পেতে চলেছে নতুন সিনেমা ‘ব্যুমেরাং’। যেখানে প্রথমবারের মতো জিতের নায়িকা হিসেবে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। 

জানা গেছে, এই সিনেমাতে রুক্মিণীকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। ইতোমধ্যে সামনে এসেছে এই সিনেমার টিজার।

আগামীকাল প্রকাশ্যে আসবে ‘বুমেরাং’-এর ট্রেলার। তার আগেই সোশাল মিডিয়ায় নজর কাড়তে এমন এক চমক দিলেন রুক্মিণী। যদিও তিনি সত্যি সত্যি ন্যাড়া হননি। বরং প্রযুক্তির সাহায্য নিয়েই এমন কাণ্ড ঘটিয়েছেন অভিনেত্রী।

এর আগে, ‘চেঙ্গিজ’ সিনেমা সুপারহিট হওয়ার পর টালিউড সুপারস্টার জিৎ জানিয়েছিলেন সবাইকে চমকে দিতে নতুন সিনেমা বুমেরাং তৈরি করছেন। সেই অনুযায়ী, গত বছর জুলাই মাসেই সিনেমার শুটিং শুরু করেছিলেন জিৎ। এই সিনেমাতে জিতের বিপরীতে রয়েছেন রুক্মিণী মৈত্র। তারপর থেকেই জিৎ অনুরাগীরা অধীর আগ্রহে বসেছিলেন এই সিনোমর মুক্তির অপেক্ষায়।

এদিকে জিতের নতুন সিনেমা ‘বুমেরাং’-এ দেখা যাবে দেবচন্দ্রিমাকে। তবে দেবচন্দ্রিমার বিপরীতে জিৎ নয়, থাকছেন অভিনেতা সত্যম রায় চৌধুরী। আর জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। জিৎ প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।


টিএ