Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪

শিরোনাম :
  • শিক্ষকদের মৌনমিছিল, সর্বজনীন পেনশন প্রজ্ঞাপন বাতিলের দাবি প্রাথমিক নিয়োগের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল বুধবার বিদেশি সাহায্য বন্ধ করলে সরকারের নিশ্বাস বন্ধ হয়ে যাবে: গয়েশ্বর জাহাজ ও সিমেন্ট শিল্পে বাংলাদেশের সমূহ সম্ভাবনা : শিল্পমন্ত্রী বিএনপি ইসরায়েলের সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে : পররাষ্ট্রমন্ত্রী দায়িত্ব পালন না করে সম্মানী নিলেন কুবি উপাচার্য-কোষাধ্যক্ষ ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে হেলমেট বিতরণ করলেন পুলিশ সার্বজনীন পেনশন প্রত্যাহারের দাবিতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন ছেলে মেয়েরা রাত দু'টায়ও ক্যাম্পাসে ঘুরে, কেমন স্বাধীনতা! বাণিজ্যে সব সংকট দূর করার চেষ্টা চলছে: বাণিজ্য প্রতিমন্ত্রী
  • প্রেমিকের সঙ্গে পর্দায় ফিরছেন রাশমিকা

    প্রেমিকের সঙ্গে পর্দায় ফিরছেন রাশমিকা
    অভিনেত্রী রাশমিকা মান্দানা

    অভিনেত্রী রাশমিকা মান্দানা ও বিজয় দেবেরাকোন্ডা দীর্ঘদিন ধরেই চর্চিত প্রেমিকযুগলের তকমা গায়ে লাগিয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাদের সম্পর্কের বিষয়টি পরোক্ষভাবে তারা স্বীকার করলেও আনুষ্ঠানিক ঘোষণা এখন অবধি দেননি। তবে ভক্তরা এরই মধ্যে তাদের সম্পর্ক বিয়ের পিঁড়িতে পর্যন্ত নিয়ে গেছেন। 

    শুধু তাই নয়, প্রিয় জুটির বিয়ে নিয়ে যেমন তাদের আগ্রহ বেড়েছে তেমনি কবে তাদের একসঙ্গে পর্দায় দেখবেন—তা নিয়েও কৌতূহলের কমতি নেই। এবার ভক্তদের সেই আশা পূরণ করতে যাচ্ছেন তারা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাশমিকা জানিয়েছেন, পর্দায় বিজয়ের সঙ্গে তার বোঝাপড়া ভালো। তাই আবার তারা একসঙ্গে অভিনয়ের কথা ভাবছেন। দুজনই নাকি ভালো স্ক্রিপ্টের খোঁজে রয়েছেন। 

    রাশমিকা বলেন, ‘আমরা অনেকদিন একসঙ্গে পর্দায় আসিনি। দর্শকরা অপেক্ষা করে আছেন আমাদের একসঙ্গে দেখার জন্য। আমরা দুজনই চাই আবার পর্দায় ফিরতে। কিন্তু তেমন সুযোগ হচ্ছে না। তবে চেষ্টা করছি।’

    প্রেমের সম্পর্ক কবে বিয়েতে রূপ দেবেন এমন ঘোষণা না দিলেও তারা যে পর্দায় ফিরছেন এটা স্পষ্ট। তবে কবে ফিরবেন সেটা নিয়ে রয়েছে ধোঁয়াশা। 

    উল্লেখ্য, ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছিলেন এই দুই দক্ষিণী তারকা। সিনেমা দু’টিতে তাদের রসায়ন মন কেড়েছিল দর্শকদের। এরপরই পর্দা ছেড়ে বাস্তব প্রেমে মন দেন তারা।


    কেএ

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ১৪ মে ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪