Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪

শিরোনাম :
  • শেরপুর আদালত চত্বরে ১৯৫ বোতল ভারতীয় মদ জব্দ ভোটার ও প্রার্থীদের প্রতি ইসলামের নির্দেশনা শিক্ষকদের মৌনমিছিল, সর্বজনীন পেনশন প্রজ্ঞাপন বাতিলের দাবি প্রাথমিক নিয়োগের দ্বিতীয় ধাপের চূড়ান্ত ফল বুধবার বিদেশি সাহায্য বন্ধ করলে সরকারের নিশ্বাস বন্ধ হয়ে যাবে: গয়েশ্বর জাহাজ ও সিমেন্ট শিল্পে বাংলাদেশের সমূহ সম্ভাবনা : শিল্পমন্ত্রী বিএনপি ইসরায়েলের সঙ্গে যুক্ত হয়ে ষড়যন্ত্র করছে : পররাষ্ট্রমন্ত্রী দায়িত্ব পালন না করে সম্মানী নিলেন কুবি উপাচার্য-কোষাধ্যক্ষ ঠাকুরগাঁওয়ে বিনামূল্যে হেলমেট বিতরণ করলেন পুলিশ সার্বজনীন পেনশন প্রত্যাহারের দাবিতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন
  • ফেসবুকে আবারো 'নো পোস্ট অ্যাভেইলেবল' সমস্যা

     ফেসবুকে আবারো 'নো পোস্ট অ্যাভেইলেবল' সমস্যা
    ছবি: সংগৃহীত

    ফেসবুক ব্যবহারকারীরা আবারো বিরক্তিকর 'নো পোস্ট অ্যাভেইলেবল' সমস্যার সম্মুখীন হচ্ছেন। সকাল থেকেই অনেক ব্যবহারকারী নিজের ও বন্ধুদের প্রোফাইলে এই ত্রুটি দেখছেন।

    ওয়েবসাইট ও পরিষেবার অবস্থা সম্পর্কে তথ্য প্রদানকারী অনলাইন মাধ্যম ডাউন ডিটেক্টরে এমন সমস্যা নিয়ে মঙ্গলবার সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত প্রায় সাড়ে ৫শ ব্যবহারকারী রিপোর্ট করেছেন।

    তারা বলেছেন, ‘সকাল থেকে ফেসবুক প্রোফাইলে কোন পোস্ট দেখা যাচ্ছে না। আমাদের সব পোস্ট কি ফেসবুক মুছে ফেলেছে?’

    ফেসবুক সার্ভারের কারিগরি সমস্যার কারণে এমনটা হয়েছে বলে জানা গেছে। সাময়িক এই সমস্যা কিছু সময়ের মধ্যেই সমাধান হবে।

    এর আগে ২০ মার্চ বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে ফেসবুক পেজ এবং প্রোফাইলের কাভার ফটো দেখতে সমস্যা হয়েছিল। সে সময় ফেসবুক সার্চ রেজাল্টও খালি দেখাচ্ছিল। অর্থাৎ আগে যেসব প্রোফাইল বা পেজ অনুসন্ধান করা হয়েছিল সেগুলো মুছে গিয়েছিল। এমন কি সক্রিয় থাকা ফেসবুক প্রোফাইলগুলোর সবুজ বাতিও দেখা যাচ্ছিল না।


    এমআইপি

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ১৪ মে ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪