Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

পাকিস্তানের প্রেক্ষাগৃহে বাংলাদেশের ‘মোনা: জ্বীন-২’

পাকিস্তানের প্রেক্ষাগৃহে বাংলাদেশের ‘মোনা: জ্বীন-২’
(ছবি সংগৃহিত)

এবার দেশের গণ্ডি পেরিয়ে পাকিস্তানের প্রেক্ষাগৃহেমুক্তি পেল কামরুজ্জামান রোমান পরিচালিত ‘মোনা: জ্বীন-২’। । পাকিস্তানের লাহোর, করাচি, ইসলামাবাদসহ বিভিন্ন প্রদেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি।

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে। ওই প্রতিষ্ঠানটি জানায়, মাল্টিপ্লেক্সসহ দেশটির ২৪টি প্রেক্ষাগৃহে প্রতিদিন ৮২টি শো চলবে সিনেমাটির।

শুক্রবার (২৬ এপ্রিল) থেকে ইংরেজি সাবটাইটেলে সিনেমাটি প্রদর্শিত হচ্ছে পাকিস্তানে।

‘মোনা: জ্বীন-২’ পাকিস্তানে মুক্তির বিষয়ে সিনেমাটির প্রযোজক আবদুল আজিজ বলেন, ‘এম আর নাইন’ সিনেমায় আমার প্রযোজক পার্টনার যুক্তরাষ্ট্রে থাকেন। তিনিই পাকিস্তানে এ ছবিটির প্রদর্শনীর ব্যাপারে সহযোগিতা করেছেন।

তিনি আরও জানান, গত ঈদের আগে আগে পাকিস্তানে সেন্সরের জন্য সিনেমাটি পাঠিয়েছিলাম। যাদের মাধ্যমে আমি ছবিটি ওখানে পাঠিয়েছি, তাদের কাছ থেকে শুনেছি যে পাকিস্তানের সেন্সর বোর্ডের সদস্যরাও ছবিটি পছন্দ করেছেন। আমি আশাবাদী, পাকিস্তানের দর্শকদেরও পছন্দ হবে এটি। প্রযোজক আব্দুল আজিজের দাবি, ছবিটির বাজেট পাকিস্তানের প্রেক্ষাগৃহে থেকেই উঠে আসতে পারে।

প্রসঙ্গত, ‘মোনা : জ্বীন-২’ ছবিটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, আরিয়ানা জামান, সেহজাদ ওমর, সাজ্জাদ হোসেন, সামিনা বাশারসহ অনেকে।

 
এএজি

নামাজের সময়সূচী

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪