Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

আসুন জেনে নিই আজকের রাশিফল

আসুন জেনে নিই আজকের রাশিফল
রাশিচক্র (ছবি সংগৃহিত)

আজ শুক্রবার, ৩ মে দিবস। ভাগ্যরেখা অনুযায়ী আজকের দিনটি কেমন কাটতে পারে? কী বলছে জ্যোতিষশাস্ত্র? আসুন, জেনে নেই আজকের রাশিফল :

মেষ : কর্মক্ষেত্রে সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। সঙ্গীতশিল্পীদের জন্য ভাল সময় নয়। রক্তচাপ ওঠানামা করতে পারে। কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা যায়।

বৃষ : সংসারের ব্যয় বাড়তে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতাপ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের বিষয়ে খারাপ খবর আসতে পারে। বৃথা ভ্রমণ হতে পারে। পড়াশোনায় ভালো সুবিধা আসতে পারে। স্ত্রীর জন্য সম্মান নষ্ট হতে পারে। অর্থ চুরি থেকে সাবধান থাকুন।

মিথুন : ধর্মীয় কাজে দান করায় শান্তি লাভ করবেন। সংগীতচর্চায় সাফল্য লাভ করবেন। মনের মতো পরিবেশ পেতে পারেন। বিবাহ জীবন খুব ভালো কাটতে পারে। পরিশ্রমের ফল ভালো পাবেন। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। টিউমার জাতীয় রোগ বাড়তে পারে। প্রেমে চাপ বাড়তে পারে।

কর্কট : বিয়ের ব্যাপারে কোনো যোগাযোগ আসতে পারে। ব্যবসায় লাভের পরিমাণ বাড়বে। বিলাসিতার জন্য খরচ হতে পারে। কোনো কাজের জন্য মানসিক চঞ্চলতা বাড়তে পারে। কারও কাছ থেকে হঠাৎ কোনো দামি উপহার পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন, উন্নতির সুযোগ দেখা যাচ্ছে।

সিংহ : যানবাহনে চলাচলের সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অতিরিক্ত উপার্জনের ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। পৌষ্য অসুস্থ হয়ে পড়তে পারে। ব্যবসায় ভালো-মন্দ থাকতে পারে। বন্ধুদের জন্য অর্থ অপচয় হতে পারে।

কন্যা : দূরের বন্ধুর সঙ্গে যোগাযোগ হতে পারে। কর্মক্ষেত্রে নতুন যোগাযোগ আসতে পারে। সংসারে মাত্রাছাড়া ব্যয় হতে পারে। কোনো কাজে বন্ধুদের সাহায্য পেতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে খুব বুঝে কথা বলুন। আপনার খুব কাছের কারও থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটবে না। আপনাকে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেয়া হচ্ছে।

তুলা : চাকরিতে উন্নতির সুযোগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা দেখা দিতে পারে। শেয়ারে বড় বিপদ থেকে রক্ষা পাবেন। মাত্রাছাড়া ক্রোধ বিপদ ডেকে আনতে পরে। স্ত্রীর সঙ্গে গৃহনির্মাণের বিষয়ে আলোচনা হবে। দাম্পত্য জীবনে ক্ষোভ বাড়তে পারে। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক : প্রতিবেশীর শত্রুতা বাড়তে পারে। বন্ধুর থেকে সাহায্য পেতে পারেন। শারীরিক অসুবিধা হতে পারে। সন্তানের কাজ নিয়ে চিন্তা বাড়তে পারে। বিদেশ যাওয়ার সুখবর আসবে হাতের নাগালে। ভিসা সংক্রান্ত জটিলতা কাটবে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে। কোনো বড় কারণে আর্থিক ক্ষতি হওয়ার যোগ আছে।

ধনু : প্রেমিকার সঙ্গে তর্কে জয়লাভ করতে পারবেন। আর্থিক চাপ বাড়তে পারে। ব্যবসার জন্য কোনো বিশিষ্ট ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ হতে পারে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় হঠাৎ উত্তেজিত হবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার যোগ।

মকর : সমস্যার সমাধান খুঁজতে বিলম্ব হবে। স্বাস্থ্য ভালো থাকবে। কাজে মনোনিবেশ করার পাশাপাশি প্রিয় মানুষের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। ব্যবসা বা কাজের মাধ্যমে লক্ষ্য লাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। কাজে সাফল্যে কারণে সম্মান ও জনপ্রিয়তা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। জীবনে নতুন চ্যালেঞ্জের মোকাবিলা করবেন। আত্মবিশ্বাসী হন।

কুম্ভ : কারও ওপর অধিক বিশ্বাস করবেন না। শান্ত থেকে পারিবারিক বিবাদ এড়িয়ে যেতে পারেন। একে অপরের প্রতি ভালোবাসা বাড়বে। এর ফলে অর্থাভাব অনুভূত হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকতে হবে। পছন্দের কাজে সময় কাটাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

মীন : জীবনের সবচেয়ে খারাপ দিনগুলোর মধ্যে অন্যতম হতে পারে আজকের দিন। অধিকারের জন্য বিবাদ করতে হতে পারে। ক্লান্তি ও ব্যথা সম্ভব। কাজে অধিক মনোনিবেশ করতে হবে। কারও ওপর ভরসা করবেন না। রাগ নিয়ন্ত্রণে রাখুন। মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন।
এএজি

নামাজের সময়সূচী

সোমবার, ২০ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪