Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

সভাপতি শাহেদুজ্জামান, সম্পাদক মেহেদী হাসান

ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের নতুন কমিটি গঠন

ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের নতুন কমিটি গঠন
শাহেদুজ্জামান মোল্লাক ও মেহেদী হাসান মানিক

ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে গতকাল লিজবনের বাংলাদেশী অধ্যাসিত মাতৃমনিজের রাধুনি রেষ্টুরেন্টের হলরুমে হয়ে গেল ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের দ্বি-বার্ষিক নির্বাচন।

ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব পর্তুগালের প্রধান উপদেষ্টা মোঃ শাহাদাত হোসাইনের সভাপতিত্বে উক্ত নির্বাচনে ১৬ সদস্যের ১২ জন উপদেষ্টা উপস্থিত ছিলেন। কমিটির মুখপাত্র মোঃ ফারুকুল ইসলাম এর উপস্থাপনায় নির্বাচন আগ মুহূর্তে বক্তব্য রাখেন উপদেষ্টা কমিটির সদস্য, এস এম জাবেদ, সাহেদ সোহেল, জহিরুল ইসলাম, ইউসুফ চপল, জহিরুল ইসলাম তুহিন, মোঃ খাইরুল ইসলাম, নাবির আহমেদ, আশিকুর রহমান, আব্দুল্লাহ আল মামুন,মো: মজিবুর রহমান সহ সকল নেতৃবৃন্দ। 

বক্তারা তাদের বক্তব্যে আগামী দিনের পথচলা নিয়ে গঠনমূলক দিক নির্দেশনা সহ কমিউনিটির নানান উন্নায়ন মূলক কর্মকান্ড প্রসঙ্গে বক্তব্য প্রধান করেন, এইসময় কমিউনিটির প্রায় দুই শতাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত নির্বাচনে ২ জন সভাপতি, ৩ জন সাধারণ সম্পাদক, এবং একজন সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করেন।

উপদেষ্টা কমিটির জুড়ি বোর্ডে চুলচেড়া বিচার বিশ্লেষন করে, ঐক্যেমতের বৃত্তিতে শাহেদুজ্জামান মোল্লাকে সভাপতি, মেহেদী হাসান মানিককে সাধারন সম্পাদক এবং তামিম বাতুলকে সাংগঠনিক সম্পাদক করে। ১ নং সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন কায়েফ, যুগ্মসাধারণ সম্পাদক মাহদী হাসান জয় এবং সোহাগ হাসান। সাংগঠনিক সম্পাদক তামিম বাতুল। 

ছয়জনের আংশিক কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা মো : শাহাদাত হোসাইন। কমিটিকে আগামী ৩০ কার্য দিবসের মধ্যে পূর্ণাংগ কমিটি গঠন করার নির্দেশ প্রধান করেন। এবং উপদেষ্টাদের সম্মিলিত প্রচেষ্টায় একটি সংবিধান প্রনয়ন করা হয় । সর্বশেষে রাতের খাবারের মধ্যদিয়ে কার্যসূচি সমাপ্ত ঘোষনা করা হয়।


কেএ