Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

তুফান সিনেমা দিয়ে প্লেব্যাক অভিষেক হতে যাচ্ছে খুবি শিক্ষার্থীর

তুফান সিনেমা দিয়ে প্লেব্যাক অভিষেক হতে যাচ্ছে খুবি শিক্ষার্থীর
ফাইল ছবি

সামাজিক যোগাযোগ মাধ্যমে বর্তমানে সবচেয়ে আলোচ্য বিষয় শাকিব খানের সদ্য মুক্তি পাওয়া "তুফান" সিনেমার টিজার। যেখানে প্লেব্যাক সিঙ্গার হিসেবে রীতিমতো তাক লাগিয়েছেন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন এর চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাম্যব্রত দৃপ্ত। টিজারের "প্রলয়ের তুফান" এই অংশে কণ্ঠ দিয়েছেন তিনি।

১১ বছর আগে স্বপ্ন দেখেছিলেন সিনেমায় একদিন প্লে ব্যাক করবেন। তারপর দিনের পর দিন তৈরি করেছেন নিজেকে। তবে জীবনের প্রথম প্লেব্যাকের সুযোগটি যে বিশাল বাজেটের "তুফান" সিনেমায় পাবেন, তা তার কাছে ছিল আশ্চর্যজনক।

সংগীতের প্রতি আগ্রহের জায়গা থেকে তৈরিও করেছেন নিজের ব্যক্তিগত স্টুডিও। সেখানে জনপ্রিয় সব গানের কভার করে স্পটিফায়ে নিজের পেজে দিতে শুরু করেন। একসময় সেখানে তার শ্রোতার সংখ্যা ৬০ হাজার ছাড়িয়ে যায়।

সুরকার নাভেদ পারভেজ ও গীতকার তাহসান শুভর লেখা "তুফান" সিনেমার টাইটেল গানে দৃপ্ত ছাড়াও র্যাপ ও গায়কের ভূমিকায় রয়েছে আরও দুজন।

তরুণ এই উদয়ীমান গায়ক জানান, ৭ তারিখ বিকেলে যখন টিজারটি মুক্তি পেল আর টিজারের শেষে নিজের কণ্ঠ শুনতে পেলাম, মনে হলো দুনিয়ার সব আনন্দ যেন আমার হাতে ধরা দিয়েছে।

তিনি আরো বলেন, আমি সৃষ্টিকর্তার আশীর্বাদ এর উপর বিশ্বাসী কাজ করে গেলে সৃষ্টিকর্তা ভালো কিছু দেবেন।

দৃপ্তর ডিসিপ্লিন খুলনা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের প্রধান সারা মনামী হোসেন বলেন, 'খবরটা খবরটা পেয়ে আমি খুবই আনন্দিত ছিলাম। এটা শুধু মাত্র গণযোগাযোগ সাংবাদিকতা ডিসিপ্লিনেরই নয় বরং খুলনা বিশ্ববিদ্যালয়ের একটি অর্জন বলে আমি মনে করি'।

উল্লেখ্য, ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায় চরকি, এসভিএফ ও আলফা-আই আসছে ঈদুল আজহায় দুই দেশেই সিনেমাটি মুক্তি দিতে যাচ্ছে। 
ফারুক খান/কেএ

নামাজের সময়সূচী

সোমবার, ২০ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪