Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪

প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে বশেমুরবিপ্রবিতে বই মেলা

প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে বশেমুরবিপ্রবিতে বই মেলা
বশেমিরবিপ্রবিতে প্রথমআলো বন্ধুসভার বই মেলা (ছবি সংগৃহিত)

গােপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) প্রথমবারের মতো প্রথম আলো বন্ধুসভার  উদ্যোগে আয়োজিত হয়েছে বইমেলা ২০২৪।

বৃহস্পতিবার (৯ মে) বেলা তিনটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারের পাশে দুই দিনব্যাপী বইমেলার উদ্বোধন করেন আমন্ত্রিত অতিথিরা। এরপর থেকে পাঠক-দর্শনার্থীদের সরব পদচারণে মেলা উৎসবের রূপ পায়। মেলাকে ঘিরে বন্ধুসভার সদস্যদের প্রস্তুতিও ছিল চোখে পড়ার মতো। বইমেলার প্রধান ফটকের সামনে ব্যানারসমেত দৃষ্টিনন্দন দোকান তৈরি করা হয়েছে। 

বশেমুরবিপ্রবির বন্ধুসভার সভাপতি আলাওল বলেন,"বন্ধুসভা প্রথমবারের মতো বইমেলার আয়োজন করতে পেরে অনেক খুশি, যেভাবে সবাই সাড়া দিচ্ছে সেটা সত্যিই ভালো লাগার মতো। ভবিষ্যতে সবার সহযোগিতায় আরো বড় পরিসরে বই মেলা করার অঙ্গীকার করছি।" 

বশেমুরবিপ্রবি বন্ধুসভার সাধারণ সম্পাদক মো: রাতুল হাসান বলেন,"বই আমাদের বন্ধু, আর বেশি বইকে জানতে আমাদের অবশ্যই বইমেলাতে আসতে হবে। সে ধারাবাহিকতা থেকেই বশেমুরবিপ্রবি বন্ধুসভা এই বইমেলার আয়োজন। নতুন পাঠকদের উৎসাহিত করতে ও নতুন পাঠক, লেখক তৈরীর উদ্দেশ্যে আমাদের এই বইমেলা। আমাদের স্টলে দেশের স্বনামধন্য লেখকদের পাশাপাশি আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী লেখকদের বইও পাওয়া যাচ্ছে। আমাদের এই বইমেলা শুক্রবার সারাদিন থাকবে বিশ্ববিদ্যালয় পরিবারকে বইমেলায় আসার আমন্ত্রণ রইল।"


এএজি

নামাজের সময়সূচী

মঙ্গলবার, ২১ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪