Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা সোমবার, ১৫ জুলাই ২০২৪

জেলা সংবাদ

হোমনায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

হোমনায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত
ছবি: হোমনায় সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত

কুমিল্লার হোমনায় বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্পেইন, চিকিৎসাসেবা ও ওষুধপত্র দেওয়া হয়েছে। গ্রীষ্মকালীন প্রশিক্ষণ অনুশীলন চলাকালীন স্থানীয় গরীব ও দুঃস্থ জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়ার ধারাবাহিকতায় শনিবার বাংলাদেশ সেনাবাহিনীর ৩৩ পদাতিক ডিভিশনের 'জিওসি'র দিকনির্দেশনায় ৩৫ ফিল্ড  অ্যাম্বুলেন্সের সার্বিক তত্ত্বাবধানে হোমনা মডেল সরকারি বিদ্যালয়ে দিনব্যাপী এ ক্যাম্পেইন পরিচালিত হয়।

এতে উপজেলার অন্তত দুই হাজার গরীব ও দুঃস্থ জনসাধারণকে এই সেবা দেওয়া হয়।

এ সময় ৩৩ পদাতিক ডিভিশনের এডিএমএস কর্নেল ওয়াহিদা রহমানের নির্দেশনায় ৩৫ ফিল্ড  অ্যাম্বুলেন্সের অধিনায়ক লে. কর্নেল মশিউর রহমান, সার্জিক্যাল বিশেষজ্ঞ  লে. কর্নেল  অসীম কুমার দত্ত, চর্ম বিশেষজ্ঞ লে. কর্নেল এনামুল হক, চক্ষু বিশেষজ্ঞ মেজর শ্যামল কুমার, মেডিসিন বিশেষজ্ঞ মেজর তাসনুভা তাহসিন, শিশু বিশেষজ্ঞ মেজর দিলরুবা ইয়াছমিন, আজমিরা জান্নাত, মেজর নাবিলা, ক্যাপ্টেন সিহাব আল সাদ, ডা. আতিয়া রহমান, ডা. ফয়জুল ইসলাম ও ডা. সাইফুল ইসলামসহ সিএমএইচ কুমিল্লার বিশেষজ্ঞ চিকিৎসক এবং চিকিৎসা সম্পৃক্ত সেনাসদস্যের সমন্বয়ে গঠিত ১১ সদস্যের মেডিকেল টিম কর্তৃক দুই হাজার গরীব ও দুঃস্থ জনসাধারণকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ঔষধ বিতরণ করা হয়।

এছাড়াও উপস্থিত ছিলেন হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ক্ষেমালিকা চাকমা, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, হোমনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন, ইউএইচএফপিও ডা. মো. আবদুছ ছালামসিকদার প্রমুখ।


টিএ

নামাজের সময়সূচী

সোমবার, ১৫ জুলাই ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪