Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

জেলা সংবাদ

হোমনায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান 

হোমনায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান 
ছবি: হোমনায় চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ ও বিদায় অনুষ্ঠান 

কুমিল্লার হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের কার্যকাল সমাপ্তি উপলক্ষে বিদায় সংবর্ধনা এবং নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের উদ্যোগে মঙ্গলবার পরিষদ মিলনায়তনে প্রথম সভা অনুষ্ঠিত হয়।

সভায় নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান রেহানা বেগম, ভাইস চেয়ারম্যান মকবুল হোসেন পাঠান ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা হক কে বরণ এবং সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনাকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। 

উপজেলা নির্বাহী অফিসার ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ (হোমনা- মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ।

উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায় পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুছ ছালাম সিকদার,কৃষি কর্মকর্তা মাহমুদুল হাসান, হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন, ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম মোল্লা, মো. মফিজুল ইসলাম গনি, মো. জসিম উদ্দিন সওদাগর,মে. মোজাম্মেল হক, মো. জালাল উদ্দিন পাঠান,মো. জালাল উদ্দিন খন্দকার,ছাদেক সরকার,মো. শাহজাহান মোল্লা ও মো. তাইজুল ইসলাম মোল্লা , উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আলা উদ্দিন প্রধান,সাধারণ সম্পাদক সজিব খানসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।


টিএ

নামাজের সময়সূচী

রবিবার, ১৪ জুলাই ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪