Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

জমকালো আয়োজনে ই-ক্লাবের ঈদ পুনর্মিলনী

জমকালো আয়োজনে ই-ক্লাবের ঈদ পুনর্মিলনী
ছবি সংগৃহিত

আড্ডা, নেটওয়ার্কিং ও উদ্যোক্তা কমিউনিটির ইকোসিস্টেম গড়ার প্রত্যয় নিয়ে উদযাপিত হলো অন্ট্রাপ্রেনিওরস ক্লাবের (ই-ক্লাব) ঈদ পুনর্মিলনী৷

সোমবার (৮ জুলাই) রাজধানীর  ওয়াটারফল  রেস্তোরায় এ আনন্দ আয়োজন করা হয়।

এ আয়োজনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন ই-ক্লাবের প্রেসিডেন্ট প্রফেসর ড. শাহ আলম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য দেন প্রতিষ্ঠাতা সভাপতি  শাহরিয়ার খান, কামরুল হাসান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও জনপ্রিয় মডেল অন্তু করিম, জেনারেল সেক্রেটারী বিপ্লব জি রাহুল সহ ই-ক্লাবের ইসি কমিটি ও বিভিন্ন প্রজেক্টের ডিরেক্টরগন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জনপ্রিয় ব্যাক্তিত্ব ও ‘নিজের বলার মতো একটি গল্প ফাউন্ডেশন’ এর প্রতিষ্ঠাতা ইকবাল বাহার, স্বনামধন্য ব্যাক্তিত্ব সুফী ফারুক সহ অন্যান্য গুনী ব্যাক্তিবর্গ। এই আয়োজনে অন্যতম আকর্ষণ ম্যাজিশিয়ান এস.এ ওয়ালিদের সবাইকে চমকে দেয়া ম্যাজিক এবং গায়ক সেতু হাসানের মনোমুগ্ধকর গান।

এছাড়াও এই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে উদ্যোক্তাদের আর্থিক সাহায্য করার জন্য ই-ক্লাবের প্রসার প্রজেক্ট এর মাধ্যমে ক্লাবের চারজন উদ্যোক্তাকে জামানত ও সুদবিহীন ফেরতযোগ্য চুক্তি অনুযায়ী আর্থিক সহায়তা করা হয় এবং ক্লাবের উদ্যোক্তাদের আন্তর্জাতিকভাবে ব্যবসা সম্প্রসারণের জন্য ‘ই-ক্লাব বিজনেস ডেস্ক- দুবাই’ নামে নতুন প্রজেক্ট এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ঈদ পুনর্মিলনীর কনভেনার হিসেবে ছিলেন ই-ক্লাবের অফিস সেক্রেটারী  মো: সোলায়মান আহমেদ জীসান ও কো-কনভেনার হিসেবে ছিলেন ফারজানা ইসলাম মৌরী। টাইটেল স্পন্সর হিসেবে ছিলো কিডলন (বেবি কেয়ার প্রোডাক্টস) এবং প্লাটিনাম স্পন্সর হিসেবে ছিলো ডিবিআই বিল্ডার্স।


এএজি

নামাজের সময়সূচী

রবিবার, ১৪ জুলাই ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪