Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪

শিরোনাম :

সমালোচনার মুখে ফেসবুক ছাড়লেন সাদিয়া আয়মান

সমালোচনার মুখে ফেসবুক ছাড়লেন সাদিয়া আয়মান
সাদিয়া আয়মান

নাটক প্রমোশনের জন্য কৌশল অবলম্বন করায় ব্যাপক সমালোচনার মুখে ফেসবুক আইডি ডিএক্টিভেট করেছেন ছোট পর্দার অভিনেত্রী সাদিয়া আয়মান।

সম্প্রতি ফেসবুকে একটি নাটকের প্রমোশনের লাইভ করেছিলেন তিনি। দিপ্ত প্লে’র একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন সাদিয়া। যেটি ঢাকার রহস্যজনক কিছু ঘটনাকে কেন্দ্র করে। সেই ওয়েব ফিল্মের প্রচারণার কৌশল হিসেবেই সাদিয়ার এই “ফেসবুক লাইভ” করেছেন।

যেখানে ভক্ত-অনুরাগীদের প্রতারণা করেছেন বলেও অভিযোগ উঠেছে। সমালোচনার মাঝে এখন এ অভিনেত্রী আইডি ডিএক্টিভেট করে রেখেছেন। ফেসবুকে তার আইডি সার্চ করলে কোনো তথ্য দেখা যাচ্ছে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে রবিউল ইসলাম নামে একজন লিখেছেন, “মানুষ কাকে বিশ্বাস করবে? সাদিয়া আয়মানের মতো বড় অভিনেত্রী এতো বড় ধোঁকা দিলো। আর আপনারা এতো রাতে তার লাইভ দেখে আবার আতঙ্কে তার জন্য চিন্তিত হচ্ছিলেন?”

সাদিয়া ইসলাম নামে আরেকজন লিখেছেন, “আপনার কি কমনসেন্সের অভাব? আপনি যদি কাজের প্রমোশন করবেন তাহলে লাইভ শেষে বলতে পারতেন। না বলে হুট করে কেটে দিলেন। মাঝ রাতে জাতির ইমোশন নিয়ে খেলার কি দরকার ছিল।”

প্রসঙ্গত, সাদিয়া আয়মান টেলিভিশন নাটক ও ওয়েব সিরিজে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি “তাকদীর” নামক ওয়েব সিরিজে অভিনয়ের জন্য বিশেষভাবে প্রশংসিত হন। পাশাপাশি তিনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন এবং বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত থেকেছেন।

 
এএজি

নামাজের সময়সূচী

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪