Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৭ অক্টোবর ২০২৪

মোহাম্মদপুরের হাউজিংগুলোয় বসছে সেনা ক্যাম্প

মোহাম্মদপুরের হাউজিংগুলোয় বসছে সেনা ক্যাম্প
প্রতীকী ছবি

রাজধানীর মোহাম্মদপুরের হাউজিংগুলোতে বাংলাদেশ সেনাবাহিনীর অস্থায়ী ক্যাম্প বসছে। ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি ছাড়াও যেকোনো ধরনের সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে এ ক্যাম্প বসানো হচ্ছে।

রোববার (২৭ অক্টোবর) থেকে এসব ক্যাম্প বসিয়ে ওই এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সার্বক্ষণিক কাজ করবেন সেনাসদস্যরা।

শনিবার (২৬ অক্টোবর) রাত ১টার দিকে মোহাম্মদপুরে যৌথ অভিযান শেষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ২৩ ইস্ট বেঙ্গল ব্যাটালিয়নের উপঅধিনায়ক মেজর নাজিম আহমেদ।

তিনি জানান, মোহাম্মদপুর এলাকায় ২৭ থেকে ২৮টি কিশোর গ্যাংয়ের তথ্য পেয়েছে সেনাবাহিনী। দু-তিনটি হাউজিং এলাকার মধ্যে একটি করে এমন অস্থায়ী ক্যাম্প তৈরি করা হবে, যেখান থেকে সেনাবাহিনীর সদস্যরা পুরো এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করবেন।

এদিকে শনিবার সেনাবাহিনী এক অভিযানে বসিলা সুপারশপে চাঞ্চল্যকর দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় দুজনসহ মোট ৪৫ জন সন্ত্রাসীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

এ বিষয়ে মেজর নাজিম বলেন, ‘ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেওয়ার পর থেকে এখন পর্যন্ত আমরা ১৯৭ জনকে আটক করেছি। মোহাম্মদপুরে ২৭টি গ্যাংয়ের সন্ধান পেয়েছি। এর মধ্যে জেনেভা ক্যাম্পেই প্রায় ৩০-৪০ শতাংশ রয়েছে।’

 
কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ২৭ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪