Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ১৪ মে ২০২৪

মালয়েশিয়ান অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজি চেং

মালয়েশিয়ান অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজি চেং
কুইনজি চেং

মালয়েশিয়ান অভিনেত্রী-সংগীতশিল্পী কুইনজি চেংয়ের শুটিং সেটে মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৭।

মালয়েশিয়ান গণমাধ্যম চায়না প্রেসে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলা হয়, দীর্ঘদিন ব্রেন অ্যানিউরিজমে ভুগছিলেন কুইনজি চেং। এর আগে গতকাল বুধবার (২৮ নভেম্বর) কুইনজি চেংয়ের মৃত্যুর খবরটি তার ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক বিবৃতিতে তুলে ধরা হয়।

চায়না প্রেসে সূত্রে জানা যায়, এ অভিনেত্রীর মৃত্যুর সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন স্থানীয় আর্টিস্ট চাই জি। এবিষয়ে তিনি বলেন, সকাল সাড়ে ৮টার দিকে যখন আমরা দামানসারাতে শুটিং শুরু করি, তখনও পুরোপুরি সুস্থ ছিলেন কুইনজি চেং। পরে বিরতি নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে ফের শুটিং শুরু হয়। একপর্যায়ে কুইনজি চেং জানান, তার মাথা ঘুরাচ্ছে, মাথাব্যথা করছে, বমিবমি লাগছে। একপর্যায়ে চেং বমি করেন, দ্রুত অ্যাম্বুলেন্স ডাকা হয়।

চাই জি আরও বলেন, কুইনজি চেংয়ের স্টাফরা তাকে প্রাথমিক চিকিৎসা দেন। অভিনেত্রী যখন জ্ঞান হারান তখনও তার শ্বাস-প্রশ্বাস দ্রুত চলছিল। কিন্তু দ্রুত তার ঠোঁট, হাত-পা বেগুনি বর্ণ ধারণ করে।

কল করার পাঁচ মিনিটের মধ্যে ঘটনাস্থলে মেডিকেল টিম এসে তার জ্ঞান ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়, পরে তাকে মৃত ঘোষণা করা হয়।

উল্লেখ্য, মাত্র ৫ বছর বয়সে সংগীত ক্যারিয়ার শুরু করেন কুইনজি চেং। শুরুতে পারিবারিক অনুষ্ঠানে পারফর্ম করলেও পরবর্তীতে চীনা নববর্ষের গানের জন্য ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। ২০১৫ সালে ‘ব্যাড স্টুডেন্টস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন কুইনজি চেং। অভিনয় ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৮টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তার উল্লেখযোগ্য চলচ্চিত্র মধ্যে রয়েছে- ‘আইসল্যান্ড স্টোরি’, ‘মাইন্ড গেম’, ‘ডোন্ট সে লাভ ইজ বিটার’, ‘আই কোর্ট ইউ’ প্রভৃতি।


কেএ