Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

মাতৃপরিচয় জানতে চায় করণের সন্তানরা

মাতৃপরিচয় জানতে চায় করণের সন্তানরা
সংগৃহীত ছবি

সারোগেসির মাধ্যম জন্মদান এখন খুবই স্বাভাবিক প্রক্রিয়া। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তানের বাবা হন বলিউডের প্রখ্যাত পরিচালক করণ জোহর। ব্যক্তিজীবনে বিয়ে না করলেও সিঙ্গেল ফাদার হিসেবেই সন্তানদের বড় করে তোলার সিদ্ধান্ত নেন তিনি। 

ছেলের নাম যশ ও মেয়ের নাম রুহি রাখেন এই নির্মাতা। তাদের দেখভালের দায়িত্ব নেন করণের বৃদ্ধ মা হিরু জোহরের। ব্যস্ততার মাঝেও বাবা হিসেবে সন্তানদের যথেষ্ট সময় দেওয়ার চেষ্টা করেন করণ। 

সবকিছু ঠিকঠাকই চলছিল। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জানালেন, তার দুই ছেলে মেয়ে বড় হয়েই তার কাছে জানতে চাইছেন, তাদের আসল মা কে? 

করণের ভাষায়, যশ-রুহি এখন আমাকে জিজ্ঞেস করছে, ‘আমরা কার পেট থেকে জন্মেছি? মাম্মা তো আসলে আমাদের মাম্মা নয়, দাদি (ঠাকুমা)। তাহলে আমাদের আসল মা কে?’

করণ জোহর বলেন, ‘আমি এখন বাচ্চাদের স্কুলে যাচ্ছি। একইসঙ্গে কাউন্সেলরের কাছেও যাচ্ছি। কারণ আমার জানা প্রয়োজন, এই পরিস্থিতি কীভাবে সামাল দেব? বিষয়টা মোটেও সহজ নয়। একসঙ্গে বাবা-মা হওয়া সহজ নয়।’

এই নির্মাতা জানান, তার যমজ সন্তান যশ ও রুহিকে বড় করার ক্ষেত্রে ইন্ডাস্ট্রির বন্ধুরা, যেমন- রানি মুখোপাধ্যায়, করিনা কাপুর অনেক সাহায্য করেছেন। যে কারণে তাদের প্রতি কৃতজ্ঞ তিনি।

ব্যক্তিজীবনে এখনও সিঙ্গেল করণ জোহর। তবে একাধিকবার বিভিন্ন নায়ক ও অভিনেতার সঙ্গে সম্পর্কের গুঞ্জনে সংবাদের শিরোনাম হয়েছেন তিনি। অনেকবারই আলোচনায় এসেছে করণের সমকামীতা প্রসঙ্গও। 
টিএ

নামাজের সময়সূচী

রবিবার, ১৪ জুলাই ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪