Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

হাফেজরাই মুসলিম বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে: ধর্মমন্ত্রী

হাফেজরাই মুসলিম বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে: ধর্মমন্ত্রী
মো. ফরিদুল হক

ধর্মমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, কোরআনে হাফেজদের মাধ্যমে মুসলিম বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে।

রোববার (২৪ মার্চ) দুপুরে জামালপুরের ইসলামপুরে ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়ামে আলেম-ওলামাদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ধর্মমন্ত্রী বলেন, ১৯৯৪ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নিয়ে ১৯০ জনের অধিক প্রতিযোগী আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছে। হাফেজদের এই অর্জন দেশের জন্য গৌরবের। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামা সমাজকে অত্যন্ত সম্মান ও শ্রদ্ধা করেন। আমরা চাই এমন একটি দেশ যেখানে দুর্নীতি, মজুতদারি, কালোবাজারি ও মুনাফাখোর থাকবে না। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থাকবে না। এজন্য আপনাদের এগিয়ে আসতে হবে। মানুষকে বোঝাতে হবে, ধর্মের বিধিবিধান জানাতে হবে। দেশ ভালো থাকলে আমি ভালো থাকব, আপনিও ভালো থাকবেন। উপস্থিত আলেম-ওলামা ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ইসলামপুর থেকে ইসমাঈলের মতো আরও অনেককে গড়ে তুলতে হবে। যারা ইসলামপুরের তথা বাংলাদেশের মুখ উজ্জ্বল করবে। ইসমাইল যদি পারেন, অন্যরাও পারবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের, আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুস ছালাম, অধ্যক্ষ জামাল আব্দুল নাসের চৌধুরী চার্লেস,ইসলামপুর সার্কেলের এএসপি অভিজিত দাস,ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ প্রমুখ বক্তব্য রাখেন।


কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪