Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ঈদে সিএমভি’র ‘রূপকথা’: অমর প্রেমের এক অসাধারণ গল্প

ঈদে সিএমভি’র ‘রূপকথা’: অমর প্রেমের এক অসাধারণ গল্প
ছবি: সংগৃহীত

আসছে ঈদে সিএমভি’র ঈদ আয়োজনে মুক্তি পাচ্ছে ‘রূপকথা’ নামের একটি অসাধারণ সিনেমা। ৭৫ মিনিট দৈর্ঘ্যের এই নির্মাণে প্রেমিক জুয়েল ও প্রেমিকা মিলি চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। রচনা ও নির্মাণে জাকারিয়া সৌখিন।

এই সিনেমাটি আধুনিক সমাজের প্রেক্ষাপটে অমর প্রেমের এক অসাধারণ গল্প। বর্তমান সময়ে যেখানে প্রেমের দ্রুত পরিবর্তনশীল প্রকৃতি, 'রূপকথা' দর্শকদের মনে করিয়ে দেবে সত্যিকারের প্রেমের অমরতা।

নির্মাতা জাকারিয়া সৌখিন বলেন, "'রূপকথা' শুধু একটি প্রেমের গল্প নয়, এটি আশা ও বিশ্বাসেরও গল্প। আধুনিক সমাজের বাস্তবতার মাঝেও প্রেমের অস্তিত্ব আছে, এই বার্তাটি আমরা দর্শকদের কাছে পৌঁছে দিতে চাই।"

তৌসিফ মাহবুব বলেন, "'রূপকথা' আমার কাছে একটি বিশেষ সিনেমা। জুয়েল চরিত্রে অভিনয় করার সময় আমি প্রেমের বিভিন্ন দিক অনুভব করেছি।"

কেয়া পায়েল বলেন, "'রূপকথা' কেবল একটি প্রেমের গল্প নয়, এটি বন্ধুত্ব, ত্যাগ ও বিশ্বাসেরও গল্প। মিলি চরিত্রে অভিনয় করার জন্য আমি অনেক কিছু শিখেছি।"

সিএমভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহফুজুর রহমান বলেন, "'রূপকথা' একটি অনন্য সিনেমা যা দর্শকদের মন ছুঁয়ে যাবে। আমরা আশা করি এই সিনেমাটি ঈদের সময় দর্শকদের ভালোবাসা পাবে।"


এমআইপি