Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

শিরোনাম :

নওগাঁর আত্রাই বিএনপির বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি

নওগাঁর আত্রাই বিএনপির বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি
ছবি: সংগৃহীত

ছাত্র-জনতার ওপর গুলি চালিয়ে হত্যার প্রতিবাদে এবং বিচারের দাবিতে নওগাঁ জেলার আত্রাই থানা বিএনপি ও অঙ্গসংগঠন বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করেছে।

বুধবার (১৪ আগষ্ট) সকালে থানা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদর্ক্ষিণ শেষে আত্রাই সেতু (ব্রীজের) নিচে অবস্থান কর্মসূচি পালন করে।

এসময় থানা বিএনপির আহ্বায়ক আব্দুল জলিল চকলেট এর সভাপতিত্বে ও থানা বিএনপির যুব দলের আহ্বায়ক আশরাফুল ইসলাম লিটন এর সঞ্চলনায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির নওগাঁ যুগ্ন- আহ্বায়ক এস এম রেজাউল ইসলাম রেজু। এসময় উপস্থিত ছিলেন থানা বিএনপির আহবায়ক কমিটির সদস্য মোঃআব্দুল জলিল টকলেট, মোঃতসলিম উদ্দিন সাখিদার,আব্দুল মান্নান সরদার, ফারুখ কখত, আব্দুল লতিফ, যুব দলের সিনিয়র যুগ্ন আহ্বায়ক পারভেজ ইকবাল,খোরশেদ আলম,ছাত্র দলের সদস্য সচিব আদর শেখ, যুগ্ন- আহ্বায়ক সাহরিয়ার সরদার সৌরভ,পলাশ, সেচ্ছা সেবক দলের আহ্বায়ক মোঃআজাদ আলী সদস্য সচিব মনোয়ার হোসেন লটাস,পাঁচুপুর ইউনিয়ন বিএনপির সভাপতি নিয়ামত আলী বাবু, সাধারণ সম্পাদক ফারুখ হোসেন,মোঃসাহাবুদ্দিন সাবু ও বাহাদুর খাঁন,মহিলা দলের আন্জুয়ারা তৈয়ব, পাঁচুপুর ইউনিয়ন পরিষদের সদস্যা রহিমা বেগম, পাঁচুপুর ইউনিয়ন পরিষদের সদস্যা পেয়ারা বেগমসহ অনুষ্ঠানে থানা বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকমী ও সকল ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দু উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ছাত্র জনতার উপরে গুলি চালিয়ে হত্যাকারীদের আইনের আওতায় আনতে হবে। অবিলম্বে তাদেরএ দেশের মাটিতে বিচার করতে হবে। 

বিক্ষোভ মিছিলে বিএনপির বিভিন্ন পর্যায়ের কয়েক হাজার নেতাকমী উপস্থিত ছিলেন। মিছিল শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের আত্নার মাগফেরাতকামনা করা হয় এবং এই হত্যাকান্ড যাহারা চালিয়েছে তাদের দ্রুত বিচারের দাবি জানানো হয়।


এএজি

নামাজের সময়সূচী

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪