Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

শিরোনাম :

যবিপ্রবির দুই হলের প্রভোস্ট ও পরিবহন প্রশাসক পদে নতুন মুখ

যবিপ্রবির দুই হলের প্রভোস্ট ও পরিবহন প্রশাসক পদে নতুন মুখ
(ছবি সংগৃহিত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) নতুন দুই  হলের প্রভোস্ট ও পরিবহন প্রশাসকের পদে নতুন তিন শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে। এতে  বীর প্রতীক তারামন বিবি ছাত্রী হলের প্রভোস্টের দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মোছাঃ আফরোজা খাতুন ও মুনশী মোহাম্মদ মেহেরুল্লাহ হলের  প্রভোস্টের দায়িত্ব পেয়েছেন  জিন প্রকৌশল ও জৈব প্রযুক্তি (জিইবিটি) বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুর রউফ সরকার। এছাড়াও  পরিবহন প্রশাসকের দায়িত্ব  পেয়েছেন খাদ্য ও পুষ্টি প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: শিমুল ইসলাম।

গত বুধবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো: আহসান হাবীব স্বাক্ষরিত তিনটি পৃথক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে। 

পৃথক  অফিস আদেশে বলা হয়, যবিপ্রবির কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. মোসাঃ আফরোজা খাতুন-কে বীর প্রতীক তারামন বিবি হলের প্রভোস্ট এবং  জিন প্রকৌশল  ও জৈব প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আব্দুর রউফ সরকার-কে মুনশী মোহাম্মদ মেহেরুল্লাহ হলের প্রভোস্টের দায়িত্ব দেওয়া হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে তারা এ দায়িত্ব পালন করবেন। তারা বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুবিধাদি প্রাপ্য হবেন। 

আরেকটি অফিস আদেশে যবিপ্রবির পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো: শিমুল ইসলামকে পরিবহন প্রশাসনের দায়িত্ব প্রদান করা হয়।তিনিও পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে এ দায়িত্ব পালন করবেন।


এএজি

নামাজের সময়সূচী

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪

আরও পড়ুন