Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

শিরোনাম :

যবিপ্রবিতে একযোগে প্রশাসনিক পদে দায়িত্ব পেলেন ১৪ শিক্ষক

যবিপ্রবিতে একযোগে প্রশাসনিক পদে দায়িত্ব পেলেন ১৪ শিক্ষক
(ছবি সংগৃহিত)

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) একযোগে সহকারী প্রভোস্ট, সহকারী প্রক্টর ও ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক পদে ১৪ শিক্ষককে দায়িত্ব দেওয়া হয়েছে ।

রবিবার (২২ সেপ্টেম্বর) যবিপ্রবি রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে থেকে এ তথ্য জানা যায়। অফিস আদেশে তিনটি আবাসিক হলে ৮ জন সহকারী প্রভোস্ট, ৩ জন সহকারী প্রক্টর এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরে ৩ জন সহকারী পরিচালক নিয়োগ দেওয়া হয়।

শহীদ মসীয়ূর রহমান হলের সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ডঃ মোঃ হুমায়ুন কবির, ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক ডঃ মোঃ রশিদুর রহমান ও বায়োমেডিকেল ও ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের প্রভাষক আসিফ আব্দুল্লাহ।

 নবনির্মিত মুন্সী মোঃ মেহেরুল্লাহ হলের সহকারী প্রভোস্ট হিসেবে দায়িত্ব পেয়েছেন এগ্রো প্রোডাক্ট প্রসেসিং টেকনোলজি (এপিপিটি) বিভাগের সহকারী অধ্যাপক বি.এম.খালেদ, গণিত বিভাগের প্রভাষক জে. আর.এম বোরহান ও শারীরিক শিক্ষা ও ক্রিড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের প্রভাষক মোঃ ইমান আলীকে।

এছাড়া নবনির্মিত বীর প্রতীক তারামন বিবি ছাত্রী হলের সহকারী প্রভোস্ট হিসেবে ফিশারিজ এন্ড মেরিন বায়োসায়েন্স (এফ.এম.বি) বিভাগের সহকারী অধ্যাপক  মোছাঃ শারমিন নাহার এবং নার্সিং এ্যান্ড হেলথ সাইন্স বিভাগের প্রভাষক শারমিন আক্তার সুমিকে নিয়োগ দেওয়া হয়।

একইসাথে বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক কিশোর কুমার সরকার, এপিপিটি বিভাগের প্রভাষক আশরাফুল আলম ও ইংরেজি বিভাগের প্রভাষক মোঃ আতিকুর রহমানকে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

যবিপ্রবির ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের সহকারী পরিচালক হিসেবে রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ শহিদুল ইসলাম  এপিপিটি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সুমন রানা ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং (এফবি) বিভাগের প্রভাষক মোঃ শাহনুর রহমানকে নিয়োগ দেওয়া হয়।

 
এএজি

নামাজের সময়সূচী

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪

আরও পড়ুন