Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

মালায়ালাম সিনেমায় আনুশকা

মালায়ালাম সিনেমায় আনুশকা
অভিনেত্রী আনুশকা শেঠি

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী আনুশকা শেঠি। তামিল-তেলেগু ভাষার অনেক সিনেমায় অভিনয় করেছেন। বিশেষ করে ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি কুড়ান এই অভিনেত্রী।

তামিল-তেলেগু ভাষার অসংখ্য সিনেমায় অভিনয় করলেও এবারই প্রথম মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন আনুশকা। ‘কাথানার- দ্য ওয়াইল্ড সোসারার’ শিরোনামের এ সিনেমা পরিচালনা করবেন রোজিন থমাস। কিন্তু মালায়ালাম ইন্ডাস্ট্রিতে পা রাখতে কত টাকা নিলেন আনুশকা শেঠি?

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর পূর্ণ করেছেন আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় অভিনয় করার আগে ৩ কোটি রুপি পারিশ্রমিক নিতেন আনুশকা। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মিস শেঠি, মিস্টার পলি শেঠি’। এ সিনেমার জন্য ৬ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। ‘বাহুবলি টু’ মুক্তির পর এটি তার সর্বোচ্চ পারিশ্রমিক। এবার মালায়ালাম সিনেমার জন্য ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৬২ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিচ্ছেন আনুশকা।

থ্রিলার ঘরানার ‘কাথানার’ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন জয়সুরিয়া। দীর্ঘদিন পর অভিনয়ে দেখা যাবে তাকে। গত ১১ মার্চ সিনেমাটির শুটিংয়ে যোগ দেন আনুশকা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরে মুক্তি পাবে এটি।


কেএ

নামাজের সময়সূচী

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪