Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

শিরোনাম :
  • মওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা নোয়াখালীতে হিটস্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা ফিরেছে: ইসি রাশেদা এই সপ্তাহে কমবে তাপমাত্রা, হতে পারে বৃষ্টিও চবি'তে নবাগত শিক্ষকবৃন্দের সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠান বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে  স্থানীয় আইনে ব্যবস্থা নিন: পররাষ্ট্রমন্ত্রী বহিরাগতদের নিয়ে শিক্ষকদের উপর হামলা কুবি উপাচার্য ও কোষাধ্যক্ষের হিটস্ট্রোকে’ প্রাণ গেল মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর, স্থগিত নির্বাচন এসএসসির ফল প্রকাশ নিয়ে ফেসবুকে ছড়িয়ে পড়া তথ্য ভুয়া চার দফা দাবিতে চট্টগ্রামের পাঁচ জেলায় পরিবহন ধর্মঘট
  • জল্পনা-কল্পনা শেষে প্রকাশ্যে সভাপতির নাম

    জল্পনা-কল্পনা শেষে প্রকাশ্যে সভাপতির নাম
    সংগৃহীত ছবি

    সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নিজ প্যানেলের সভাপতির সঙ্গে পরিচয় করিয়ে দিলেন চিত্রনায়িকা ও আসন্ন শিল্পী সমিতির নির্বাচনের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নিপুণ আক্তার।

    নিপুণের প্যানেলে সভাপতি পদে নির্বাচন করবেন চলচ্চিত্রের সোনালি দিনের জনপ্রিয় অভিনেতা মাহমুদ কলি। রবিবার (১৭ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে ইফতারের পর এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষণা দেন অভিনেত্রী নিজেই।

    এসময় নিপুণের পাশে বসে থাকতে দেখা গেছে অভিনেতা মাহমুদ কলিকে। সভাপতি পদের জন্য সকলের কাছে সমর্থন ও দোয়া চেয়েছেন তিনি। 

    এর আগে মাহমুদ কলি শিল্পী সমিতির দুই দফা করে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। দীর্ঘ দিন পর আবারও সমিতির নির্বাচনে দেখা যাবে তাকে।

    বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চনের নির্বাচন থেকে সরে যাওয়ার সিদ্ধান্তে বিপাকে পড়েন নিপুণ। হন্যে হয়ে সভাপতি খুঁজে বেড়ান তিনি। সেই তালিকায় ছিলেন শাকিব খান, ফেরদৗস আহমেদ, অনন্ত জলিল ও আহমেদ শরীফ। তারা সবাই নিপুণকে ফিরিয়ে দেন। এমন অবস্থায় নিপুণের পাশে এসে দাঁড়ালেন মাহমুদ কলি।


    টিএ

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪