Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪

ঢাকাই সিনেমার রাজকুমার শাকিব খানের ৪৫তম জন্মদিন

ঢাকাই সিনেমার রাজকুমার শাকিব খানের ৪৫তম জন্মদিন
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান আজ তার ৪৫তম জন্মদিন উদযাপন করছেন। 'ঢাকাই সিনেমার রাজকুমার' খ্যাত এই অভিনেতা দীর্ঘদিন ধরে বাংলা চলচ্চিত্র জগতে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আছেন।

শাকিব খান ১৯৭৯ সালের ২৮ মার্চ ঢাকার মিরপুরে জন্মগ্রহণ করেন। ১৯৯৯ সালে 'অনন্ত ভালোবাসা' ছবির মাধ্যমে তিনি ঢাকাই সিনেমায় অভিষেক করেন। তার অভিনীত প্রথম ছবিতেই তিনি দর্শকদের মন জয় করে নেন এবং দ্রুত জনপ্রিয় হয়ে ওঠেন।

শাকিব খান তার অভিনয় জীবনে অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে 'নায়ক', 'স্বামী ভাগ্য', 'বলো না তুমি আমার', 'পরাণ যায় জ্বলিয়া রে', 'অগ্নি', 'হৃদয়ের কথা', 'বসগিরি', 'খেলাঘর', 'মনের মানুষ', 'পাষাণ' ইত্যাদি।

শাকিব খান একজন সফল অভিনেতার পাশাপাশি একজন জনপ্রিয় গায়কও। তিনি নিজ অভিনীত বেশ কিছু ছবিতে গান গেয়েছেন। তার গানগুলোও দর্শকদের কাছে বেশ জনপ্রিয়।

শাকিব খান তার ব্যক্তিগত জীবনে বেশ আলোচিত ব্যক্তিত্ব। তিনি দুইবার বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী অপু বিশ্বাস এবং দ্বিতীয় স্ত্রী সবনম বুবলি।

শাকিব খান ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় এবং সফল অভিনেতা। তিনি তার অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তার ভক্তরা আজ তার জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন।


এমআইপি

নামাজের সময়সূচী

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪