Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪

বুবলির আগেও একটি বিয়ে হয়েছে, আছে মেয়েও

বুবলির আগেও একটি বিয়ে হয়েছে, আছে মেয়েও
সংগৃহীত ছবি

ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা শবনম বুবলী কাজের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়েও আলোচনায় থাকেন। গেল ঈদের আগে সুপারস্টার শাকিব খানের সাথে দাম্পত্যজীবন এবং নায়কের প্রথম স্ত্রী অপু বিশ্বাসকে নিয়ে মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন এই অভিনেত্রী। এবার বুবলিকে নিয়েই বিস্ফোরক মন্তব্য করলেন জনপ্রিয় কৌতুক অভিনেতা সুরুজ বাঙালি।

ঈদের একটি অনুষ্ঠানে এই নায়িকা জানান, শাকিবের সাথে তার এখনও ডিভোর্স হয়নি। কিছুটা সময় নিচ্ছেন তারা। কিন্তু আলাদা বাসায় থাকছেন। মূলত ছেলে বীরের কথা ভেবেই সময় নিচ্ছেন এই জুটি।

এই অভিনেত্রী আরও বলেন, শাকিবের বাসায় গেলে জয় ও তার মা অপু বিশ্বাসের সাথে দেখা হয়। এমনকি ছেলে বীরকে নিয়ে নায়কের সাথে কোয়ালিটি টাইম উপভোগের সময় জয়কে নিয়ে হাজির হন অপু বিশ্বাস। বুবলীর এমন মন্তব্যে অবশ্য বেশ তোলপাড় শুরু হয়েছিল নেটদুনিয়ায়। এমনকি তার এমন বক্তব্যে নাকি বেশ বিরক্ত শাকিব-অপু।

সম্প্রতি, বুবলীকে নিয়ে সুরুজ বাঙালি বলেন, বর্তমানে শাকিব-অপু দুজনেই ভালো আছেন। কিন্তু বুবলী তাদের মধ্যে প্রবেশ করে সবকিছু এলোমেলো করতে চাচ্ছে। শাকিবের জন্যই তো আজকের অবস্থানে এসেছে বুবলী। তার সাথে ১০টি সিনেমাও করেছে। বুবলীকে শাকিবই টেনে তুলেছে।

এই কৌতুক অভিনেতা বলেন, এই বুবলী আগে থেকেই কিন্তু বিবাহিত। তবে শাকিব এই বিষয়টা জানতো না। শুধু এটাই নয়, তার আগের ঘরে একটি মেয়েসন্তানও আছে। শাকিব পরবর্তীতে এটা জানতে পেরে এড়িয়ে চলেছে তাকে। কিন্তু সন্তান বীর তো শাকিবের রক্তের। এ জন্য বীরকে কখনোই ফেলে দেবে না সাকিব।

তিনি আরও বলেন, বুবলী চায় ছেলে বীরকে দিয়ে শাকিবের সম্পত্তিতে ভাগ বসাতে। যেখানে শাকিব খান-অপু বিশ্বাস এক হয়েছেন, তখন তাদের মধ্যে বুবলীর নাক গলানোর কী এমন প্রয়োজন?

প্রসঙ্গত, ২০১৬ সালে শাকিবের বিপরীতে ‘বসগিরি’ ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন শবনম বুবলী। এরপর বেশ কিছু সিনেমায় জুটি হিসেবে কাজ করেছেন তারা। ২০২২ সালের সেপ্টেম্বরের শেষ দিকে বেবিবাম্পের ছবি প্রকাশ করে আলোচনায় আসেন এই অভিনেত্রী। এর একদিন পরই একসাথে সোশ্যাল মিডিয়ায় সন্তান শেহজাদ খান বীরের ছবি প্রকাশ্যে আনেন শাকিব-বুবলী।
টিএ

নামাজের সময়সূচী

শুক্রবার, ১০ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪