Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪

মুন্সীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুন্সীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রতিকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার হরপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫৩ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। মঙ্গলবার দিবাগত গভীর রাতে ৩টার দিকে জেলার শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে এ অভিযান চালায় র‌্যাব-১০।  

বুধবার দুপুর দেড়টার দিকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর সহকারি পুলিশ সুপার ও সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে মো. রাকিব (৩৩), একই গ্রামের মো. কুদ্দুস মিয়ার ছেলে মো. করিম (৩১) ও কুমিল্লার মুরাদনগর উপজেলার বাহেরচর পাঁচকিত্তা গ্রামের মো. রফিক মিয়ার ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

র‌্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) এমজে সোহেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ৩টার দিকে র‌্যাবের একটি টিম শ্রীনগর উপজেলার হরপাড়া গ্রামে অভিযান চালায়। এসময় একটি পিকআপ ভ্যানে থাকা ৯ টি প্লাষ্টিকের ড্রামের ভেতর ওই গাঁজা উদ্ধারসহ ৩ জনকে গ্রেপ্তার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক পাঁচারের সঙ্গে জড়িত রয়েছেন বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতদের মামলা রুজু করে শ্রীনগর থানায় হস্তান্তর করে র‌্যাব।


টিএ