Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

পর্যটনকেন্দ্রে ঘুরতে আসা পর্যটকদের বিস্ময় প্রকাশ

পর্যটনকেন্দ্রে ঘুরতে আসা পর্যটকদের বিস্ময় প্রকাশ
ফাইল ছবি

হবিগঞ্জের চুনারুঘাট-মাধবপুর নিজ এলাকার চা বাগানের পরিত্যক্ত যাত্রী ছাউনিগুলোকে নান্দনিক করে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি তৈরি করেছেন পর্যটকদের সুবিধা সম্বলিত বিশ্রামাগার।

এ বিশ্রামাগার সহ চুনারুঘাট-মাধবপুরে নানান পর্যটনকেন্দ্র গুলো দেখতে আসা পর্যটকরা বিস্ময় প্রকাশ করেছেন।

রবিবার দুপুরে মাধবপুর উপজেলাধীন বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর সাকিনস্থ গড়ে উঠা চারু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিঃ এর একঝাঁক ম্যানেজার পর্যটনকেন্দ্র গুলো দেখতে এসে বিস্ময় প্রকাশ করেছেন।

এসময় প্রতিবেদকের সাথে কথা বলেন, চারু সিরামিক ইন্ডাস্ট্রিজ লিঃ এর এডমিন ম্যানেজার মোঃ জাহিদ মোর্শেদ, ম্যানেজার সান্টু পাল, মোঃ আমিনুল ইসলাম, মোঃ রায়হান, মোঃ মোতালেব হোসেন, সহকারী ম্যানেজার মোঃ সাইদুল ইসলাম, এবং মোঃ কায়সার আহমেদ।

তাঁরা বলেন, চা বাগান অধ্যুষিত এলাকা এমনিতেই আমাদের (পর্যটকদের) পছন্দের স্থান। এই স্থানে দৃশ্যমান কাজ করার কারনেই আজ আমরা এতদূর থেকে দেখার জন্য আসছি। প্রাকৃতিক সম্পদ সমৃদ্ধ এ দুই উপজেলাকে পর্যটনবান্ধব করে দেওয়ায় পর্যটকদের আগ্রহ আরো বেরে গেছে এই জেলার প্রতি।

উল্লেখ্য, চুনারুঘাট-মাধবপুরে উন্নয়নের ইতিহাস গড়তে চান ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি। তাঁর নির্বাচনী প্রতিশ্রুতি ছিল বিজয়ী হলে তিনি এলাকার চিত্র বদলে দেবেন। আর তাঁর এই উদ্যোগে নান্দনিক ছোঁয়ায় বদলে যাচ্ছে হবিগঞ্জের চুনারুঘাট-মাধবপুর এলাকা। 

সব মিলিয়ে সময়ের সঙ্গে সঙ্গে জাদুর কাঠির ছোঁয়ার মতো বদলে যাচ্ছে এ এলাকার চিত্র। দেশের অন্যতম পর্যটন এলাকা হিসেবে গড়ে তোলার জন্য চলছে দৃশ্যমান কর্মযজ্ঞ।

 
কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ০৬ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪