Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

শিরোনাম :

বিদেশে পাঠানোর নামে টাকা আত্নসাৎ

বিদেশে পাঠানোর নামে টাকা আত্নসাৎ
মো. খায়রুল ইসলাম

সৌদিতে পাঠানোর কথা বলে ছয় লাখ টাকা আত্নসাতের অভিযোগ উঠেছে প্রবাস ফেরৎ আত্রাই উপজেলার মাড়িয়া গ্রামের মৃত ছলিম শেখ এর পুত্র মো. খায়রুল ইসলামের বিরুদ্ধে।

বিবাদী মো. মোজাফ্ফর হোসেন পিতা মো. আলাউদ্দীন গ্রাম মাড়িয়া থানা আত্রাই জেলা নওগাঁ জানান, আমার নিকটতম আত্নীয় দুইজন লোক কে সৌদিতে নিয়ে যাওয়া এবং চাকরি দেওয়ার প্রতিশ্রুতিতে ১নং বিবাদি খায়রুল ইসলাম শেখ প্রবাসে (সৌদিতে থাকা অবস্থায় তার দেওয়া লেনদেনর আইডি ৫৮২৩০৪২৫০০০০১২২৪ ইসলামী ব্যাংক এজন্ট ব্যাংকিং আত্রাই শাখায় ২৫—৪-২০২৩ইং ২৯৯,০০০.০০ (দুই লাখ নিরানব্বই) হাজার টাকা ও ২৬-৯-২৩ইং তারিখে লেনদেন আইডি ৫২২৩০৯২৬০০০০৮৪৭৭ তে ১৯৯.০০০.০০ (এক লাখ নিরানব্বই হাজার টাকা ফকিরাপুল জনতা ব্যাংক ঢাকা শাখা ০১০০০২০৩৯৫৭৭ আইডিতে ৮-৫-২৩ইং তারিখে ১,০০,০০০ (এক লাখ) টাকা প্রদান করা হয়।

টাকা প্রাপ্তির পর থেকে আমার নিকটতম আত্নিয় দুজনকে পাঠাতে পারেন নাই। এবিষয়ে আমি ১নং বিবাদীর নিকট টাকা ফেরত চাইলে ১নং বিবাদী ২নং বিবাদী মো. মাসুদরানা ফৌজদার পিতা মৃত ফজলার রহমান ফৌজদার গ্রাম মাড়িয়া থানা আত্রাই,জেলা নওগাঁ মনিয়ারী ইউপি আওয়ামী স্বেচ্ছা সেবক লীগ নেতার প্রভাব দেখিয়ে টাকা ফেরৎ না দেওয়ার তালবাহনা,ভয়ভিতি ও প্রাণনাশের হুমকি দেয়। আমি নিরুপায় হয়ে সরকার পতনের পর আত্রাই সেনাবাহিনী ক্যাম্পে অভিযোগ দাখিল করি। দাখিলের পর সেনা বাহিনীর ক্যাম্প জেলা পর্যায়ে চলে যায়। আমি অদ্যবোদি টাকা ফেরত পাই নাই।

সরজমিনে গত ১৫ সেপ্টম্বর রোজ রোববার বিকালে সাংবাদিকগন সংবাদ সংগ্রহের জন্য ১নং বিবাদীর বাড়িতে গেলে ১নং বিবাদী মোঃ খায়রুল ইসলাম শেখ সাংবাদিকের ক্যামেরার সামনে আসেন না বা অভিযোগ বিষয়ে কোন কথা বলতে রাজি নয় বলে জানান এবং সংবাদ সংগ্রহে সাংবাদিকের সাথে খারাপ আচরন ও গাল মন্দ করেন।বর্তমানে অভিযোগকারী জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছে। ভূক্তভোগী উর্দ্ধতন মহল ও আইন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

 


কেএ

নামাজের সময়সূচী

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪

আরও পড়ুন