Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

ছিনতাই চক্রের শিকার প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক

ছিনতাই চক্রের শিকার প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক
(ছবি সংগৃহিত)

একদল ছিনতাইকারীর হামলায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) সাংবাদিক সমিতির সদস্য ও প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মো: রাফি সারোয়ার আহত হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ফ্যাশন অ্যান্ড ডিজাইন বিভাগের ৪৮তম ব্যাচের শিক্ষার্থী।

জানা যায়, গত সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে আসাদ গেট সড়কে ওভারব্রীজ দিয়ে চলার সময় এ ঘটনা ঘটে। হাঁটার সময় কয়েকজন ছিনতাইকারী তাঁর উপর আক্রমণ করে। এ সময় তিনি প্রতিরোধের চেষ্টা করলে ছিনতাইকারীরা তাকে মারধর করে এবং মোবাইল, মানিব্যাগ ও বাসার চাবি ছিনিয়ে নিয়ে চলে যায়। এতে রাফির মুখ আঘাতপ্রাপ্ত হয়।

হামলার শিকার মো: রাফি সারোয়ার জানান, সোমবার রাতে আমি মোহাম্মদপুর থেকে টিউশন করিয়ে আসছিলাম। আসাদ গেটে আসার পর রাস্তা পারাপারের জন্য ওভারব্রিজে উঠি। ব্রিজের মাঝখানে আসার পর হঠাৎ করে দুপাশ থেকে ৭-৮ জন আমার সামনে চলে আসে। তখন জায়গাটা মোটামুটি অন্ধকার ছিল। সে সময় ওভারব্রিজে কোনো পথচারীও ছিল না। এক পর্যায়ে তাদের মধ্যে একজন আমার গলায় চাপাতি ধরে রেলিং এর সাথে হেলান দিয়ে রাখে এবং আমার কাছে যা আছে তা দিয়ে দিতে বলে। আমি দিবো না বলায় তারা আমার ঘাড়ে হাত দিয়ে আঘাত করে। তারপর আমার থেকে মোবাইল ও মানিব্যাগসহ যা ছিল সব কেড়ে নিয়েছে। পরে আমি এগুলো দিয়ে দিতে বলায় তারা রাগান্বিত হয়ে আমার মুখে ঘুষি মারে। যার কারণে আমার ঠোঁটের ভিতরে ও দাঁতের গোড়ার মারি কেটে গেছে।

প্রসঙ্গত, ওইদিন সরকারি ছুটির দিন থাকায় আশেপাশে তেমন পথচারী ছিল না। তাছাড়া কোনো পুলিশ বা নিরাপত্তাকর্মীও ছিল না।


এএজি

নামাজের সময়সূচী

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪

আরও পড়ুন