Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪

সিলেটের সড়কে চিনির বস্তা ছিনতাই, আটক ৪

সিলেটের সড়কে চিনির বস্তা ছিনতাই, আটক ৪
ছবি: সংগৃহীত

সিলেট-তামাবিল সড়কে অবৈধভাবে ভারতীয় চিনি পরিবহনের সময় বাস থামিয়ে চিনির বস্তা নিয়ে গেছে ছিনতাইকারীরা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের বাসে ঘটনাটি ঘটে। পুলিশ অভিযান চালিয়ে চারজনকে আটক করে পুলিশ।

স্থানীয়রা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে মহাসড়কে কিছু ছেলে অবস্থান করে বাস থামিয়ে মালামাল ছিনতাই করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে যান। পরে তারা বাসটি আটক করে পুলিশের হেফাজতে দিয়ে দেয়।

বাসচালকের সহকারী হেলাল বলেন, বাসে ৫০ বস্তা চিনি ছিল। হঠাৎ করে মহাসড়কে কয়েকজন ছেলে গিয়ে বাস থামিয়ে তাদের ভয়ভীতি দেখিয়ে বাস থেকে কয়েক বস্তা চিনি টমটম ও মোটরসাইকেল দিয়ে নিয়ে গেছে। বাকি কিছু বস্তা বাসে রয়েছে। বাসের পেছনের দিকে চিনির বস্তাগুলো রাখা ছিল এবং সামনের সিটগুলোতে কয়েকজন যাত্রী বসা ছিল। বাসের সামনে যাত্রী সেজে দুজন মহিলা বসা ছিল যারা ওই চিনি পরিবহনের সঙ্গে সংশ্লিষ্ট আছেন বলে স্থানীয়দের সামনে স্বীকার করেছেন।

হাসনারা নামে একজন মহিলা বলেন, আমরা ১-২ বস্তা করে চিনি সিলেট নিয়ে যাই। আমরা জাফলং থেকে বাসে উঠছিলাম। জাফলং থেকে কয়েকজন ব্যক্তি বাসটির পেছনের সিটের দিকে আরও বস্তা তুলে দিয়েছিল।

সিলেট-তামাবিল মহাসড়ক বাস-মিনিবাস শ্রমিক সংগঠনের সভাপতি আব্দুল মনাফ বলেন, আমরা মিটিংয়ে রেজলুশন করে চালক বা হেলপারদের নিষেধ দিয়েছি বাসে যেন অবৈধভাবে কোনো ভারতীয় পণ্য পরিবহন না করেন। কোনো চালক বা হেলপার বাসে অবৈধভাবে ভারতীয় পণ্য পরিবহনে সংশ্লিষ্ট থাকার প্রমাণ পেলে তাকে ১০দিনের জন্য কর্মবিরতি দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে শাহপরান থানার ওসি মনির কালবেলাকে বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এ সময় ৩৫ বস্তা চিনি উদ্ধার করা হয়। বাকি আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

 
কেএ

নামাজের সময়সূচী

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪