Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা বাংলাদেশের

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা বাংলাদেশের
ছবি: সংগৃহীত

কানপুরে চলছে ভারতের বিপক্ষে বাংলাদেশের টেস্ট সিরিজের শেষ ম্যাচ। এরই মাঝে ভারতের বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক বছরের বেশি সময় পর টি-টোয়েন্টি দলে ডাক পেলেন অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। ৬ অক্টোবর গোয়ালিয়রে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি।

শেষ টেস্টে ভারতের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে আছে বাংলাদেশ। প্রথম দিনে ৩৫ ওভারের খেলা চললেও পরবর্তী ২ দিন মাঠে কোনো বল গড়ানো ছাড়ায় পরিত্যক্ত ঘোষণা করে আম্পায়ররা।

১৫ সদস্যের দলে মিরাজের পাশাপাশি যুক্ত হচ্ছেন- স্পিনার রাকিবুল হাসান ও ওপেনার পারভেজ হোসেন ইমন। ভারতের বিপক্ষে খেলার মধ্য দিয়েই জাতীয় দলে অভিষেক হতে যাচ্ছে রকিবুল হাসানের। এছাড়াও গত বৃহস্পতিবার টি-টোয়েন্টি ও টেস্ট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন সাকিব আল হাসান। তবে নিয়মিত দল থেকে বাদ পড়েছেন সৌম্য সরকার।

আগামী ৬ অক্টোবর গোয়ালিয়রে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত প্রথম টি-টোয়েন্টি। পরের ম্যাচ ২টি অনুষ্ঠিত হবে যথাক্রমে ৯ ও ১২ অক্টোবর দিল্লি ও হায়দরাবাদে।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশের স্কোয়াড:

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, পারভেজ হোসেন ইমন, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, জাকের আলী, মেহেদী হাসান মিরাজ, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, রাকিবুল হাসান, মুস্তাফিজুর রহমান।

 
এএজি

নামাজের সময়সূচী

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪