Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শনিবার, ০৫ অক্টোবর ২০২৪

শিরোনাম :

আত্রাইয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

আত্রাইয়ে জাতীয় কন্যা শিশু দিবস পালিত
(ছবি সংগৃহিত)

 “কন্যা শিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায়  নওগাঁর আত্রাইয়ে  জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে  গত সোমবার(৩০ সেপ্টম্বর) উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তেরর আয়োজনে  উপজেলা পরিষদ সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোঃ মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সহকারী কমিশনার ভূমি, আত্রাই, নওগাঁ  সিনথিয়া হোসেন।  প্রধান অতিথি এ সময় বলেন,দেশের সমুদ্ধির জন্য সকলের সমান অংশ গ্রহন প্রয়োজন।

 আজকের কন্যাশিশু আগামী দিনের নারী। তাই সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রতিটি কন্যা শিশুর অধিকার সু-শিক্ষা,পুষ্টি ও নিরাপত্তা নিশ্চিত করা আমাদের সকলের দায়িত্ব ও কত্বব্য  । নারীর সাবিক অগ্রযাত্রা নিশ্চিত করতে বাল্য বিবাহ,যৌতুক, ইভটিজিং প্রতিরোধ সহ সামাজিক ও পারিবারিক বৈষম্য ও নির্যাতন থেকে কন্যা শিশুদের সুরক্ষিত রাখতেহবে।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনাইটেড প্রেস ক্লাব সভাপতি , আত্রাই, নওগাঁ সাংবাদিক কামাল উদ্দিন টগর, ওসি তদন্ত আত্রাই থানা মোঃ লুৎফর রহমান,উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ সোহেল রানা,উপজেলা যুব উন্নয়ন অফিসার এস এম নাসির উদ্দিন,উপজেলা নিবাচন অফিসার ফেরদৌস আলম,উপজেলা পল্লী উন্নয়ন অফিসার তোফাজ্জল হোসেন মীর,উপজেলা শিক্ষা অফিসার আজহারুল ইসলাম,প্রতিবন্ধী বিষয়ক অফিসার পি এম কামরুজ্জামান, আস্থা শিশুু ও মহিলা উন্নয়ন সংস্থার পরিচালক সাংবাদিক রওশন আরা শিলা, পূর্ণিমা এনজিও পরিচালকএস এম হাসান সেন্টু, বিয়াম ল্যারেটরি স্কুল এন্ড কলেজ আত্রাই, নওগাঁ  নবম  শ্রেনীর শিক্ষার্থী রাবিয়া আকতার,অষ্টম  শ্রেনীর শিক্ষার্থী আরাবি আন্জুম,সপ্তম শ্রেনীর শিক্ষার্থী মালিহা মোস্তারি সহ উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের সকল কমচারী , সুধীজন প্রমীখ। আলোচনা শেষে পুরস্কার বিতরণ এবংউপজেলা সমাজ সেবা কতৃক জাতীয় সমাজ কল্যাণ পরিষদকর্তৃক স্থানীয় এনজিওদের মাঝে অনুদানের চেক বিতরণ করা হয়।


এএজি

নামাজের সময়সূচী

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪