Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৭ অক্টোবর ২০২৪

পলাশবাড়ীতে জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পলাশবাড়ীতে জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
ছবি: সংগৃহীত

উৎসব মুখর পরিবেশ ও বিভিন্ন আয়োজনে গাইবান্ধার পলাশবাড়ীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার ২৭ অক্টোবর উপজেলা যুবদলের আয়োজনে পলাশবাড়ী চৌমাথা মোড়ে বিএনপির অস্থায়ী দলীয় কার্যালয়ে সামনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয় এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বেচ্ছায় রক্তদান করেন দলের নেতাকর্মীরা। এছাড়াও ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্য চিকিৎসা সেবা ও ওষুধ বিতরণ করা হয়েছে।

পলাশবাড়ী উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ মোশফেকুর রহমান রিপন এর সভাপতিত্বে ও মোঃ রাজু আহমেদ উপজেলা যুবদলের সদস্য সচিব এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা বিএনপি'র সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মোঃ রাগিব হাসান চৌধুরী সাংগঠনিক সম্পাদক জেলা যুবদল গাইবান্ধা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আব্দুস সামাদ মন্ডল সভাপতি পলাশবাড়ী উপজেলা বিএনপি, মোঃ আবু আলা মওদুদ, সাধারণ সম্পাদক, পলাশবাড়ী উপজেলা বিএনপি, আবুল কালাম আজাদ, সভাপতি, পলাশবাড়ী পৌর বিএনপি, মোঃ ইউছুব আলী ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক, জেলা যুবদল, মোঃ আঃ রউফ আন্জু সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, মোঃ আব্দুল মোত্তালিব সরকার বকুল, সাংগঠনিক সম্পাদক, পৌর বিএনপি, আজহার আলী সাংগঠনিক সম্পাদক উপজেলা বিএনপি, সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপি প্রমুখ সহ উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দিকনির্দেশনা মোতাবেক আগামী দিনের নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি যেন দেশ পরিচালনার দ্বায়িত্ব পালন করতে পারে সেই লক্ষ্যে সাধারণ মানুষের আস্থা অর্জনের জন্য কাজ করতে বলেন। আগামীতে যে কোনো সংগ্রাম ও আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান বক্তারা।

শেষে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকলের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

 
এএজি

নামাজের সময়সূচী

রবিবার, ২৭ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪