Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম :
  • চট্টগ্রামে আন্দোলনকারীদের গণ-পদযাত্রা ও স্মারকলিপি প্রদান বাকৃবিতে গণপদযাত্রা শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান নোয়াখালীতে বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইবি শিক্ষার্থীদের ঘন্টাব্যাপী পদযাত্রা ও রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি নতুন অর্থবছরের ১৩ দিনে এলো ৯৮ কোটি ডলার রেমিট্যান্স রেলওয়েতে ৪০ শতাংশ পোষ্যকোটা নিয়ে হাইকোর্টের রুল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রীর অনুষ্ঠান বয়কট   বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি পেল রিফাত গার্মেন্টস অবশেষে কাঁচা মরিচের দাম অর্ধেকে নামলো
  • আবহাওয়া পূর্বাভাস

    ঈদে যেসব জায়গায় হতে পারে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি

    ঈদে যেসব জায়গায় হতে পারে ঝড়ো হাওয়াসহ বৃষ্টি
    সংগৃহীত ছবি

    কোরবানির ঈদের দিন রংপুর, সিলেট, ময়মনসিংহ বিভাগে মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

    তবে দেশের অন্যান্য জায়গায় সোমবার বৃষ্টিপাতের প্রবণতা কম বলে জানিয়েছেন সংস্থাটির আবহাওয়াবিদ ওমর ফারুক।

    সেদিন রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বৃষ্টি হতে পারে বলে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে।

    এতে বলা হয়, চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু'এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

    ঈদের একদিন বাদে ১৯ জুন থেকে দক্ষিণাঞ্চল ও ঢাকার দিকে বৃষ্টি শুরু হতে পারে বলে জানান আবহাওয়াবিদ ওমর ফারুক।

    সাধারণত ২৪ ঘণ্টায় ২৩ থেকে ৪৩ মিলিমিটার বৃষ্টি হলে তাকে মাঝারি ধরনের ভারী এবং ৪৪ থেকে ৮৮ মিলিমিটার রেকর্ড হলে তাকে বলা হয়ে থাকে ভারী বৃষ্টিপাত।

    আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, শনিবার সকাল ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ৭৮ মিলিমিটার বৃষ্টি ঝরেছে কুড়িগ্রামের রাজারহাটে। এছাড়া সুনামগঞ্জ, সিলেট, শেরপুর, রংপুরসহ বিভিন্ন এলাকায় কমবেশি বৃষ্টি হয়েছে।

    শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের বেশিরভাগ জায়গায়; ঢাকা, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু এবং খুলনা ও বরিশাল বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

    সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে।

    বুলেটিনে বলা হয়, খুলনা বিভাগসহ গোপালগঞ্জ জেলার ওপর দিয়ে মৃদু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।
    টিএ

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ১৪ জুলাই ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪