Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪

হোমনায় ঈদ কেনাকাটায় মহিলাদের উপচেপড়া ভীড় 

হোমনায় ঈদ কেনাকাটায় মহিলাদের উপচেপড়া ভীড় 
ছবি: হোমনায় ঈদ বাজারে মানুষের ভিড়

কুমিল্লার হোমনায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জমে উঠেছে ঈদ কেনাকাটা। কাপড় ও জুতার দোকানে মহিলাদের উপচেপড়া ভীড় লক্ষ করা গেছে। বিপনিবিতানগুলোতে মহিলা ক্রেতাদেতর প্রচুর ভীড় হওয়ায় খুশি বিক্রেতারা।

তবে পাশ্ববর্তী উপজেলা তিতাস,মেঘনা ও বাঞ্ছারামপুর উপজেলার লোকজন সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত হোমনা পৌর সদরে রশিদ প্লাজা, ফয়সাল প্লাজা, করিম সুপার মার্কেট,খোরশেদ আলম মার্কেট ও শিলামনি মার্কেটের বিপনি-বিতানে বেচাকেনা ক্রমশ বৃদ্ধি পাচ্ছে । গত বছরের তুলনায় এ বছর কাপড়ের দাম একটু বেশী হওয়ায় ক্ষুব্ধ ক্রেতারা।

শুক্রবার সরজমিনে গিয়ে জানা যায়, মহিলাদের পছন্দের জামা , গোলজামা,লোন থ্রি পিছ,শারারা,আলেয়াকাট, গারারা, নায়রাকাট, থ্রি পিছ, ওয়ান পিছ,টু পিছ, শাড়ী, লেহেঙ্গা এবং জেন্টসের পাঞ্জাবি, ফতোয়া, টি শার্ট, পলো শার্ট এ গুলোর চাহিদা বেশী ।

ক্রেতা তাছলিমা আক্তার বলেন, এবার ঈদে কাপড়ের দাম একটু বেশী হলেও মানসম্মত কাপড় পাওয়া যাওয়া যাচ্ছে । 

হোমনা রশিদ প্লাজা মার্কেটের ম্যানেজার ও পাঞ্জাবি গ্যালারির মালিক আমির হোসেন ভূইয়া বলেন,গত বছরের তুলনায় এ বছর পাঞ্জাবি বেচাকেনা কম। 

হোমনা খোরশেদ আলম মার্কেটের ব্যবসায়ী ওয়ান ফ্যাশনের মালিক কামাল হোসেন বলেন, এ বছর কেনাকাটা গত বছরের তুলনায় বেশী। তবে মহিলাদের পোশাক বেশী বিক্রি হচ্ছে। 


টিএ

নামাজের সময়সূচী

শুক্রবার, ১০ মে ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪