Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪

আমি কোনো কিছুই ভুলতে চাই না: সামান্থা

আমি কোনো কিছুই ভুলতে চাই না: সামান্থা
সামান্থা রুথ প্রভু

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন চাউর। সব জল্পনার অবসান ঘটিয়ে একই বছরের ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল।

সংসার ভাঙার পর মায়োসাইটিস নামে এক জটিল রোগে আক্রান্ত হন সামান্থা। সবকিছু মিলিয়ে আড়ালে চলে যান এই অভিনেত্রী। সব সামলে ফের ফিরেছেন সামান্থা। সম্প্রতি এক চ্যাট শোয়ে যোগ দিয়ে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

গালতে ডটকমের একটি চ্যাট শোয়ে যোগ দেন সামান্থা রুথ প্রভু। এসময় তার কাছে জানতে চাওয়া হয়, জীবনের কোন স্মৃতি মুছে ফেলতে চান? পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে সামান্থা রুথ প্রভু বলেন, ‘আপনি কি সম্পর্কের কথা বলছেন?’ প্রশ্নকর্তা বলেন, ‘সেটা যেকোনো কিছু হতে পারে।’ এরপর সামান্থা বলেন, ‘আপনি আমাকে সমস্যায় ফেলে দিলেন।’

এরপর বেশ নাটকীয়তার মাধ্যমে সামান্থা রুথ প্রভু বলেন, ‘আমি কোনো কিছুই ভুলতে চাই না। কারণ আমার জীবনে সবকিছুই কিছু না কিছু শিক্ষা দিয়েছে। সুতরাং আমি কিছু ভুলতে চাই না। সম্ভবত! আমাকে কি এটা জোরে বলতে হবে? না আমি সমস্যায় পড়িনি। আসলে, আমি এই প্রশ্নের উত্তরই দিতে চাই না।’

সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অভিনেত্রী শোবিতা ঢুলিপালারের সঙ্গে সম্পর্ক জড়ান নাগা চৈতন্য। গত ৮ আগস্ট বাগদানও সেরেছেন তারা। তবে সামান্থা রুথ প্রভু এখনো একাই জীবনযাপন করছেন।

 
কেএ

নামাজের সময়সূচী

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪