Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪

এবার রাফির সিনেমায় দেখা যাবে 'লায়ন' জিৎকে

এবার রাফির সিনেমায় দেখা যাবে 'লায়ন' জিৎকে
সংগৃহীত ছবি

ওপার বাংলার সঙ্গে ফের যৌথ উদ্যোগে নির্মাণ হতে যাচ্ছে নতুন সিনেমা। এর আগে ‘দহন’ খ্যাত নির্মাতা রায়হান রাফী টালিউড তারকা মিমি চক্রবর্তীকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘তুফান’। যা গত ঈদে মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে।

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে মিমি চক্রবর্তী ছাড়াও সিনেমাটিতে আরও ছিলেন আয়নাবাজির নাবিলা ও চঞ্চল চৌধুরী। আর সিনেমাটি মুক্তির পর ঝড় তুলেছিল দর্শকমহলে। তবে এবার এলো নতুন খবর। নির্মাতা রাফির সঙ্গে এই বাংলায় পা রাখতে যাচ্ছেন টালিউড সুপারস্টার জিৎ। তবে তার বিপরীতে কোন বাংলার নায়িকা থাকবেন, এখনো সেই খবর জানা যায়নি।

জানা গেছে, দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হতে যাচ্ছে নতুন এই সিনেমা। এর নাম ‘লায়ন’। এ ব্যাপারে সংবাদমাধ্যমকে রাফী বলেছেন, ২০২৫ সালের রোজার ঈদে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে ‘লায়ন’। এটি অ্যাকশন বেইজ সিনেমা হবে।

তিনি বলেন, এ সিনেমার অধিকাংশ শুটিং উত্তাল সাগরের বুকে হবে। এটা কোনো নায়ক-ভিলেনের সিনেমা নয়, এখানে জিৎ ও রাজ দু’জনই সমান্তরাল নায়করূপে থাকবেন।

যৌথ প্রযোজনায় নির্মাণ হতে যাওয়া ‘লায়ন’-এ ভারত থেকে থাকছে স্যাডো ফিল্মস। আর বাংলাদেশ থেকে থাকছে দুটি প্রোডাকশন হাউজ। এতে অন্যান্য চরিত্র কী এবং কে কোন চরিত্রে থাকবেন, তা শিগগিরই জানাবেন নির্মাতা।


টিএ

নামাজের সময়সূচী

শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪