Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৭ অক্টোবর ২০২৪

জাবিতে নারী ফুটবল টুর্নামেন্ট শুরু

জাবিতে নারী ফুটবল টুর্নামেন্ট শুরু

শুক্রবার ( ২৫ অক্টোবর ) বেলা ১১টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রথমবারের মতো দুই দিনব্যাপী নারী ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে।

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি উইমেন্স স্পোর্টস সোসাইটির আয়োজনে এই টুর্নামেন্ট বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসান।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল আহসান বলেন, নারীদের এই ধরনের ফুটবল টুর্নামেন্ট আয়োজন আমাদের সবার জন্য প্রেরণার, যা নারী শিক্ষার্থীদের পাশাপাশি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সকলকে উৎসাহিত করবে। জুলাই-আগস্টের গণ-অভ্যুত্থান পরবর্তী ট্রমা থেকে মুক্তি পেতে খেলার মতো শরীরচর্চা সকল শিক্ষার্থীর জন্য গুরুত্বপূর্ণ। ভবিষ্যতে বিভিন্ন টুর্নামেন্ট আয়োজনে বিশ্ববিদ্যালয় প্রশাসন প্রয়োজনীয় সকল সহায়তা করবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম রাশিদুল আলম বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ক্রীড়াঙ্গনে আজকের দিনটি একটি ঐতিহাসিক দিন। জাহাঙ্গীরনগরে এর আগে কোনো সময় এইরকম ভাবে নারীদের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়নি। এই টুর্নামেন্টের মাধ্যমে আমাদের নারী শিক্ষার্থীরা খেলাধুলার প্রতি আরও আগ্রহী হয়ে উঠবে।

উদ্বোধনী অনুষ্ঠানে শারীরিক শিক্ষা অফিসের কর্মকর্তাবৃন্দ, জেইউ উইমেন্স স্পোর্টস সোসাইটির নেতৃবৃন্দ এবং বিভিন্ন দলের খেলোয়াড়সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। আয়োজক সূত্রে জানা যায়, এই টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। এই টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে শনিবার।

 


কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ২৭ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪