Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ২৭ অক্টোবর ২০২৪

এবারের টেক্সটাইল ট্যালেন্ট হান্টে চ্যাম্পিয়ন বুটেক্সের সামি

এবারের টেক্সটাইল ট্যালেন্ট হান্টে চ্যাম্পিয়ন বুটেক্সের সামি

টেক্সটাইল ও পোশাকশিল্পবিষয়ক ম্যাগাজিন ও অনলাইন সংবাদমাধ্যম টেক্সটাইল টুডে-এর উদ্যোগে আয়োজিত হয় টেক্সটাইল ট্যালেন্ট হান্টের অষ্টম আসর। এতে চ্যাম্পিয়ন অব দ্য চ্যাম্পিয়নস হয়েছেন ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী ও বুটেক্স বিজনেস ক্লাবের সহ-সভাপতি সাইব খান সামি।

শনিবার (২৬ অক্টোবর) রাজধানী ঢাকার রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টে টেক্সটাইল ট্যালেন্ট হান্টের অষ্টম সিজনের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিভিন্ন ইন্ডাস্ট্রি এক্সপার্টদের সামনে টেক্সটাইল শিল্পের বিভিন্ন সমস্যা ও উদ্ভাবন নিয়ে প্রজেক্ট উপস্থাপন করেন। আমন্ত্রিত অতিথিদের বক্তব্যের পর পুরষ্কার বিতরণী পর্ব শুরু হয়।

এবার ৭টি দল চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে। তার মধ্যে ৩টি দলকে পুরষ্কৃত করা হয়। এতে প্রথম হয় বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির (বিইউএফটি) তিন সদস্যের একটি দল, দ্বিতীয় হয় বুটেক্স ও বিইউএফটি'র শিক্ষার্থীদের দল এবং তৃতীয় হয় বুটেক্সের দল। তৃতীয় অবস্থানকারী দলে ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ম্যানেজমেন্ট বিভাগের ৪৭তম ব্যাচের শিক্ষার্থী ও বুটেক্স বিজনেস ক্লাবের সিনিয়র এক্সেকিউটিব রাকিবুল ইসলাম, ডাইস অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী ও একই ক্লাবের সহ-সভাপতি মাহমুদুল হাসান এবং টেক্সটাইল ফ্যাশন অ্যান্ড ডিজাইন বিভাগের ৪৫তম ব্যাচের শিক্ষার্থী শেখ মাহির ফয়সাল।

তাছাড়াও অংশগ্রহণকারীদের মধ্যে এককভাবে সেরা ৩ জনকে পুরষ্কৃত করা হয়। এতে চ্যাম্পিয়ন অব দ্য চ্যাম্পিয়নস হন বুটেক্সের সাইব খান সামি।

অনুষ্ঠানে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিকেএমইএ) সভাপতি মোহাম্মদ হাতেম, বিইউএফটি'র প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. আইয়ুব নবী খান, টেক্সটাইল টুডে'র প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক আমিন বিজয়ীদের পুরষ্কার বিতরণ করেন।

 
কেএ

নামাজের সময়সূচী

রবিবার, ২৭ অক্টোবর ২০২৪
Masjid
ফজর ৪:৪১
জোহর ১২:০৭
আসর ৪:২৯
মাগরিব ৬:১৪
ইশা ৭:২৮
সূর্যোদয় ৫:৫৬
সূর্যাস্ত ৬:১৪