Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শিরোনাম :
  • রাষ্ট্রপতিকে অপসারণ প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব সিলেটের হরিপুরে ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব ইসমাইল হোসেন বুটেক্সের অধ্যাপককে ভিসি হিসেবে চান সকল বিভাগীয় প্রধানরা গ্যারেজে মিলল ৮ কেজি গাঁজা, নগদ টাকা, আটক-১ বাকৃবিতে পিএইচডি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে 'ম্যাপিং উইথ আর্কজিআইএস' শীর্ষক কর্মশালা রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে আজ গণজমায়েত বিভাগের নাম ও ডিগ্রি পরিবর্তনের দাবিতে  ক্লাস-পরীক্ষা বর্জন শিক্ষার্থীদের নোয়াখালীতে আদালত প্রাঙ্গণে আ.লীগ নেতাকর্মিদের স্লোগান জাবিতে শহীদ ওয়াসিম আকরাম স্মৃতি সংসদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী
  • গরুবাহী গাড়ি আটকে চাঁদাবাজিতে বরখাস্ত ৫ পুলিশ

    গরুবাহী গাড়ি আটকে চাঁদাবাজিতে বরখাস্ত ৫ পুলিশ
    সংগৃহীত ছবি

    কোরবানির গরুবাহী ট্রাক থেকে চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জ জেলার ৫ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল অভিযোগ পাওয়ার পর ওই পাঁচজনকে সাময়িক বরখাস্ত করেন।

    আজ শনিবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    তারা হলেন- রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ পুলিশ লাইনসের এসআই মো. আসাদুজ্জামান, কনস্টেবল নাজির শেখ, কনস্টেবল যুগল মন্ডল ও তানভীর হোসেন আকাশ। এছাড়া চাঁদাবাজির ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। 

    বিজ্ঞপ্তিতে বলা হয়, কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কোরবানির পশুর হাটে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করছে। 

    এদিকে পুলিশের কোনো সদস্য অপরাধে জড়িত থাকলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে হঁশিয়ারি দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুলাহ আল-মামুন। তিনি বলেছেন, অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অবস্থান ‘জিরো টলারেন্স’।


    টিএ

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪