Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা রবিবার, ১৪ জুলাই ২০২৪

শিরোনাম :
  • চট্টগ্রামে আন্দোলনকারীদের গণ-পদযাত্রা ও স্মারকলিপি প্রদান বাকৃবিতে গণপদযাত্রা শেষে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান নোয়াখালীতে বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ : পররাষ্ট্রমন্ত্রী ইবি শিক্ষার্থীদের ঘন্টাব্যাপী পদযাত্রা ও রাষ্ট্রপতি বরাবর স্মারকলিপি নতুন অর্থবছরের ১৩ দিনে এলো ৯৮ কোটি ডলার রেমিট্যান্স রেলওয়েতে ৪০ শতাংশ পোষ্যকোটা নিয়ে হাইকোর্টের রুল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের শ্রম ও কর্মসংস্থান মন্ত্রীর অনুষ্ঠান বয়কট   বঙ্গবন্ধু শেখ মুজিব রপ্তানি ট্রফি পেল রিফাত গার্মেন্টস অবশেষে কাঁচা মরিচের দাম অর্ধেকে নামলো
  • গাজীপুর মহাসড়কে গাড়ির জট

    গাজীপুর মহাসড়কে গাড়ির জট
    ফাইল ছবি

    ঈদের আনন্দ ভাগাভাগি করতে শেষ মুহূর্তে ঈদ যাত্রায় শামিল হয়েছেন অনেকে। এতে গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চন্দ্রা পয়েন্ট ও চান্দনা চৌরাস্তায় যানবাহন চলাচল করছে ধীর গতিতে। তবে গত কয়েক দিনের তুলনায় মহাসড়কে যাত্রীদের উপস্থিতি কম রয়েছে।

    রোববার (১৬ জুন) সকাল থেকেই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস থেকে চান্দনা চৌরাস্তা অংশে গাড়ির গতি অনেকটাই কম দেখা গেছে। বিশেষ করে ফ্লাইওভারের শুরু ও শেষ প্রান্তে রাস্তায় যাত্রী উঠা নামা করায় ধীর গতিতে গাড়ি চলাচল করছে। তবে দুপুরের আগেই এ মহাসড়কে পরিস্থিতির উন্নতি ঘটবে বলে মনে করছেন যাত্রী ও চালকরা।

    এ ছাড়া ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রায় মহাসড়কের ‍ওপরই যাত্রী উঠানামা করা হচ্ছে। এতে মহাসড়কে চলাচলকারী দূরপাল্লার যানবাহনগুলো গতি হারাচ্ছে। তবে এখানে শুধু চন্দ্রাকেন্দ্রিক গাড়ির চাপ রয়েছে। অন্য অংশে স্বাভাবিক গতিতে যানবাহন চলাচল করছে।

    নাওজোড় হাইওয়ে থানার ওসি শাহাদাত হোসেন বলেন, মহাসড়কে যানবাহনের চাপ থাকলেও কোথাও যানজট নেই। আশা করছি, ১২টার আগে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। যানজট নিরসনে অতিরিক্ত পুলিশ কাজ করছে।

     


    কেএ

    সর্বশেষ

    নামাজের সময়সূচী

    রবিবার, ১৪ জুলাই ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪