Deshdeshantor24com: Bangla news portal

ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শিরোনাম :
  • রাষ্ট্রপতিকে অপসারণ প্রসঙ্গে যা বললেন প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব সিলেটের হরিপুরে ৮ মিলিয়ন গ্যাসের সন্ধান বাধ্যতামূলক অবসরে সমাজকল্যাণ সচিব ইসমাইল হোসেন বুটেক্সের অধ্যাপককে ভিসি হিসেবে চান সকল বিভাগীয় প্রধানরা গ্যারেজে মিলল ৮ কেজি গাঁজা, নগদ টাকা, আটক-১ বাকৃবিতে পিএইচডি শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধিতে 'ম্যাপিং উইথ আর্কজিআইএস' শীর্ষক কর্মশালা রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে আজ গণজমায়েত বিভাগের নাম ও ডিগ্রি পরিবর্তনের দাবিতে  ক্লাস-পরীক্ষা বর্জন শিক্ষার্থীদের নোয়াখালীতে আদালত প্রাঙ্গণে আ.লীগ নেতাকর্মিদের স্লোগান জাবিতে শহীদ ওয়াসিম আকরাম স্মৃতি সংসদের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী
  • কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৩৫০০ পরিবার

    কবিরহাটে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ৩৫০০ পরিবার
    ফাইল ছবি

    নোয়াখালীর কবিরহাটে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে ৩ হাজার ৫শত ‍অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে প্রধানমন্ত্রীর ঈদ উপহারের চাল পেয়ে খুশি এসব পরিবারগুলো।

    শনিবার (১৫ জুন) সকাল ৯টায় কবিরহাট পৌরসভা কার্যালয়ে এই চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র জহিরুল হক রায়হান। 

    এ সময় উপস্থিত ছিলেন,কবিরহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রতন, পৌরসভা আওয়ামী লীগের সদস্য ও ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী মামুনুল হক মামুন প্রমূখ।  

    মেয়র জহিরুল হক রায়হান বলেন, গরিব ও অসহায় পরিবারের সদস্যরা যেন স্বস্তিতে ঈদ উদযাপন করতে পারেন সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। ঈদের আগে চাল পেয়ে খুশি স্থানীয় বাসিন্দারা।

     


    কেএ

    নামাজের সময়সূচী

    মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
    Masjid
    ফজর ৪:৪১
    জোহর ১২:০৭
    আসর ৪:২৯
    মাগরিব ৬:১৪
    ইশা ৭:২৮
    সূর্যোদয় ৫:৫৬
    সূর্যাস্ত ৬:১৪